বিমানবন্দরে আড়াই কেজি স্বর্ণসহ আটক ৩

25

goldহযরত শাহজালাল (রহ:) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আড়াই কেজি স্বর্ণসহ তিনজনকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজ কর্তৃপক্ষ। আটকরা হলেন- মফিজুল আলম, তানিয়া আক্তার ও মাইন উদ্দিন। এদের মধ্যে তানিয়া ও মাইন স্বামী-স্ত্রী।

জব্দকৃত স্বর্ণের আনুমানিক দাম এক কোটি টাকার বেশি। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে। ঢাকা কাস্টমস হাউজের সহকারী কমিশনার শহীদুজ্জামান সরকার জানান, আজ বুধবার দুপুরে চট্টগ্রাম থেকে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (বিজি-০৪৬) ঢাকায় আসেন মফিজুল, তানিয়া ও মাইন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। পরে তাদের তল্লাশি করা হলে তানিয়ার কোমরে ১২পিস স্বর্ণের বার ও মফিজুলের পকেটে একটি স্বর্ণের বার পাওয়া যায়। স্বর্ণের বারগুলোর ওজন এক কেজি ৬শ’ গ্রাম।

এদিকে, একই সময়ে বিমানবন্দরে তুরস্কের ইস্তাম্বুল থেকে দুবাই হয়ে ঢাকায় আসা তার্কিস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (টিকে-৭১২) ইতালি প্রবাসী যাত্রীর কাছ থেকে এক কেজি ওজনের স্বর্ণের গহণা জব্দ করা হয়েছে। উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যার পর শাহজালাল বিমানবন্দর থেকে ১২ কেজি ওজনের ১০০ পিস স্বর্ণসহ আব্দুর রহিম ও রফিকুল ইসলাম নামে দুই যাত্রীকে আটক করা হয়। এ ঘটনায় রিজেন্ট এয়ারওয়েজ (আরএক্স-৭৮৭) বিমানটিও জব্দ করে ঢাকা কাস্টমস হাউজ কর্তৃপক্ষ।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here