সানি লিওনকে পেছনে ফেলে শীর্ষে প্রিয়াঙ্কা চোপড়া

117
Priyanka Chopra, Sunny Leone

এতোদিন সানি লিওনিকেই গুগলে বেশিবার খুঁজেছেন ভারতীয়রা। সেটা প্রায় বলিউডে সানির অভিষেকের পর থেকেই। বলা যায়, গুগল সার্চে সানির একক রাজত্ব ছিল। এবার সানির দুর্গে হানা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

চলতি বছরের শুরু এপ্রিল পর্যন্ত সময়ে ভারতীয় হিসেবে গুগল সার্চে শীর্ষস্থানে আছেন প্রিয়াঙ্কা। অবাক করা বিষয় হচ্ছে, প্রিয়াঙ্কার আশেপাশেও কোনও পুরুষ তারকা নেই। নারী-পুরুষ নির্বিশেষে প্রিয়াঙ্কা চোপড়া নামটিই বেশি সার্চ হয়েছে। উল্লিখিত সময়ে প্রিয়াঙ্কাকে সার্চ করা হয়েছে ৩৯ লাখ বার, যা এর আগে কোনো ভারতীয়র ক্ষেত্রে হয়নি। বিষয়টি নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ডিএনএ।

প্রিয়াঙ্কার পর আছেন সানি লিওনি। তাকে ৩১ লাখ বার সার্চ করা হয়েছে। তৃতীয় স্থানে আছেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার নাম লিখে খোঁজা হয়েছে ১৯ লাখ বার। এদের আশেপাশে না থাকলেও ভারতীয় পুরুষ তারকাদের মধ্যে বেশি সার্চ করা দুইজন সালমান খান ও বিরাট কোহলি। গত চার মাসে সালমান খানকে ২১ লাখ বার এবং বিরাট কোহলিকে ২০ লাখ বার সার্চ করা হয়েছে। হৃতিক রোশনকে সার্চ করা হয়েছে ১৩ লাখ বার।

গুগল সার্চে শীর্ষে থাকা ১০ ভারতীয় নারীর মধ্যে আছেন, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, দিশা পাটানী, সারা আলী খান, কারিনা কাপুর খান, শ্রদ্ধা কাপুর ও রাশমিকা মাদান। শীর্ষে থাকা পুরুষ তারকাদের মধ্যে আছেন রোহিত শর্মা, আল্লু অর্জুন, শাহরুখ খান, টাইগার শ্রফ, বিজয় দেবেরাকোন্ডা, এমএস ধোনি ও মহেশ বাবু।

কারিনা কাপুরের চেয়ে এগিয়ে আছেন সাইফকন্যা সারা। অন্যদিকে শাহরুখকে পেছনে ফেলেছেন আল্লু অর্জুন।

সূত্রঃ কালের কণ্ঠ

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here