ফুল দেখলে খুব ভয় পাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মানুষ ফুল দেখলে খুশি হয়। আর আমি ফুল দেখলে খুব ভয় পাই। চেয়ে দেখি, ভালোবাসার ফুল কোনটি আর স্বার্থের ফুল কোনটি বলে জানিয়ে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতি এই গণসংবর্ধনা আয়োজন করে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ইদানীং আমি ফুল দেখলে ভয় পাই। কারণ অনেকে
ফুল নিয়ে এসে বলে এমনিই আসছি। পরেই একটা কাগজ ধরিয়ে দেয়। দাবি তো মন্ত্রীর কাছে থাকবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে রাজনীতিতে এসেছি। আমার রাজনীতির শিক্ষা, অনেক কিছু তাঁরই কন্যা শেখ হাসিনার কাছ থেকে পেয়েছি। এখনো পাচ্ছি। আজ আমি আওয়ামী লীগের মতো একটি বড় দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছি তাঁরই অবদানে। না হলে আসতে পারতাম না।

ওবায়দুল কাদের, আমি আপনাদের সহযোগিতা চাই। আমি নোয়াখালীর উন্নয়নের জন্য সর্বশক্তি দিয়ে চেষ্টা করব। নোয়াখালী আমার জন্মভূমি ও নির্বাচনী এলাকা। তবে আমার মূল নির্বাচনী এলাকা বাংলাদেশ। আমি মন্ত্রী বাংলাদেশের, শুধু নোয়াখালীর নয়। অন্য এলাকাকে বঞ্চিত করে, নোয়াখালীর উন্নয়ন করব এই মানসিকতা আমার নেই।

আয়োজক সংগঠনের সভাপতি শাহবউদ্দিন আহমদের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক, সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, নোয়াখালী জেলা সমিতির সাধারণ সম্পাদক শামসুল হক, যুবলীগ নেতা আবুল বাশার, বেলাল হোসেন প্রমুখ।

print

LEAVE A REPLY