গাজীপুরে হাত-পা বাঁধা অজ্ঞাত মৃতদেহ উদ্ধার

গাজীপুর : গাজীপুর মহানগরীর তেতুইবাড়ি এলাকার একটি ডোবা থেকে হাত ও পা বাঁধা অবস্থায় অজ্ঞাত পরিচয় (৩৫) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে দিকে গাজীপুর মহানগরীর কাশিমপুর তেতুইবাড়ি চন্দ্রা-নবীনগর মহাসড়কের পাশের একটি ডোবা থেকে অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন অর রশিদ মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, সকালে তেতুইবাড়ি এলাকার চন্দ্রা-নবীনগর মহাসড়কের পাশের একটি ডোবায় হাত-পা বাঁধা ও গলায় গামছা পেচানো অবস্থায় ওই ব্যক্তির মৃতদেহ পরে থাকতে দেখে পুলিশে খরব দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে।

মৃতদেহ উদ্ধারের সময় নিহতের পড়নে সাদা-কালো রংয়ের প্যান্ট ও শার্ট রয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে হাত-পা বেঁধে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এবং লাশ গুম করার উদ্দেশ্যে ওই স্থানে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা।ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে এবং নিহতের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এদিকে, সাভারে পিকআপভ্যান ও লেগুনার সংঘর্ষে শান্ত হোসেন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে সাভারের আমিনবাজার এলাকার কফিল পাম্পের কাছে এ দূর্ঘটনা ঘটে।

print

LEAVE A REPLY