আবারো ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ

রাজধানীর আদাবর থেকে ডিবি পরিচয়ে আবদুস সালাম শিকদার নামে এক কাপড় ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় আদাবর বাজারের ১ নম্বর গলির সাহাবুদ্দিনের বাড়ি থেকে তাকে অপহরণ করা হয়। এরপর থেকে তার কোনো খোঁজ মিলছে না। স্ত্রী লাভলী বেগম ও এক কন্যা সন্তানকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন এবং বিভিন্ন জায়গায় থ্রি পিচ বিক্রি করতেন সালাম।

লাভলী বেগম সাংবাদিকদের জানান, মঙ্গলবার সন্ধ্যায় ৫জন সুঠামদেহী লোক বাসায় এসে ডিবি পরিচয়ে সালামকে তুলে নেয়। যাওয়ার সময় ডিবি পরিচয়দানকারীরা তার (লাভলী) ফোন নম্বর নিয়ে বলে, পরে যোগাযোগ করা হবে। কিন্তু এরপর থেকে সালামের আর কোনো খোঁজ মিলছে না।

এ বিষয়ে আদাবর থানায় জিডি করতে গেলে থানা থেকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে যোগাযোগ করতে বলা হয়। এরপর ডিবি কার্যালয়ে আসলে তাকে মোহাম্মদপুর থানায় পাঠানো হয়। মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার তাকে আবার ডিবি কার্যালয়ে যেতে বলেন। কিন্তু ডিবি কার্যালয়ে সারাদিন খুঁজেও স্বামীর খোঁজ পাননি। কেউ মুক্তিপণও দাবি করেনি। সালাম একসময় যুবদল করলেও তার বিরুদ্ধে কোনো মামলা নেই বলে দাবি করেন লাভলী। স্বামীর খোঁজ পেতে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

আদাবর থানার ওসি শেখ শাহিনুর রহমান জানান, সারাদিন থানায় ছিলাম না বিধায় এ ধরনের কিছু জানা নেই। বিষয়টি প্রাথমিকভাবে শোনার পর ডিউটি অফিসারসহ সবার কাছে খোঁজ নিয়েছি। কিন্তু কেউ কিছু জানাতে পারেনি। অভিযোগ করা হলে অবশ্যই তদন্ত করে দেখা হবে বলে জানান ওসি।

mzamin

print

LEAVE A REPLY