চলন্ত অটোতে শ্লীলতাহানি, বাঁচতে তরুণীর ঝাঁপ

কলকাতার ঢাকুরিয়া এলাকায় চলন্ত অটোতে এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে এক চালক ও চার যাত্রীর বিরুদ্ধে। এ সময় অটো থেকে ঝাঁপ দিয়ে নিজেকে রক্ষা করেন ওই তরুণী।

রোববার রাতে ঢাকুরিয়া এলাকায় গড়িয়াহাট-গোলপার্ক রুটে এ ঘটনা ঘটে। খবর আনন্দবাজার।

ওই তরুণীর অভিযোগ, রোববার রাত ১০টা ৩৫ মিনিটে তিনি মধুসূদন মঞ্চের সামনে থেকে একটি অটোয় ওঠেন। অটোর পেছনে তিনজন যাত্রী ছিলেন। তিনি চালকের বাম পাশে বসেন। আইন ভেঙে অটোচালকের ডান দিকেও এক যাত্রী তোলেন। অটোয় ওঠার পর পেছন থেকে শরীরে নানাভাবে কয়েকটি হাতের স্পর্শ অনুভব করেন ওই তরুণী। চালকের ডান পাশে থাকা যাত্রীও তার শরীরের পেছনে বারবার হাত দিচ্ছিলেন।

তিনি অটো থামাতে বলা সত্ত্বেও চালক তাতে কান দেননি। তিনি প্রচণ্ড ভয় পেয়ে যান। একসময় নিরুপায় হয়ে সেলিমপুরের কাছে চলন্ত অটো থেকে ঝাঁপ দেন। তাৎক্ষণিক অটোটি দ্রুত পালিয়ে যায়।

ওই রাতে একা থানায় গিয়ে অভিযোগ না করে পর দিন সোমবার তিনি লেক থানায় গিয়ে চালক এবং চার যাত্রীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নামে।

পুলিশ জানায়, ঘটনার আকস্মিকতায় ওই তরুণী এতটাই ভয় পেয়ে গিয়েছিলেন যে, অটোরিকশার নম্বর দেখে উঠতে পারেননি। তাই তদন্তে কিছুটা অসুবিধা হচ্ছে। ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে। সে রাতে ওই রুটের কোনো কোনো অটো সেই সময়ে চলাচল করছিল, তার খোঁজ চলছে।

এ ঘটনায় অজ্ঞাত পরিচয়ে পাঁচ অভিযুক্তের বিরুদ্ধেই মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।

print

LEAVE A REPLY