ওয়ান ডে সিরিজ খেলবেন না মাশরাফি!

আসন্ন ওয়ানডে সিরিজে খেলতে নাও পারেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি মর্তুজা। ২২ জুলাই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওই সিরিজ শুরু হওয়ার কথা। কিন্তু স্ত্রী অসুস্থ থাকায় তিনি সম্ভবত ওই সফরে যাবেন না। বাংলাদেশের নির্বাচকরা অবশ্য শুক্রবার পর্যন্ত অপেক্ষা করবেন বলে ক্রিকেটের সুপরিচিত ওয়েবসাইট ইএসপিএন-ক্রিকইনফো জানিয়েছে। শনিবার বাংলাদেশ দল ওয়েস্ট ইন্ডিজ যাত্রা করবে।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন ইএসপিএনক্রিকইনফোকে বলেন, ওডিআই সিরিজে মাশরাফির সম্পৃক্ততা সন্দেহের মধ্যে আছে। গত রাতে আমি তার সাথে কথা বলেছি। তার স্ত্রী সত্যিই অসুস্থ। আমার মনে হচ্ছে না যে তিনি ওয়েস্ট ইন্ডিজ যেতে সক্ষম হবেন।
তবে স্ত্রীর অবস্থা উন্নতি হলে মাশরাফি ওয়েস্ট ইন্ডিজ সফরে যেতেও পারেন। তবে তিনি যদি না যেতে পারেন, তবে সাকিব আল হাসান ওডিআই সিরিজে বাংলাদেশের নেতৃত্ব দেবেন।

এদিকে মঙ্গলবারের ট্রেনিং সেশনের সময় থেকে অ্যাঙ্কল ইনজুরিতে পড়েছেন সাইফুল ইসলাম। ফলে তাকে দ্বিতীয় টেস্টে সম্ভবত খেলানো যাবে না। বৃহস্পতিবার জ্যামাইকাতে ওই টেস্ট শুরু হচ্ছে।
বাংলাদেশ দলে মাত্র চারজন ফাস্ট বোলার আছেন। তার মানে হচ্ছে, তারা পেস অ্যাটাকে কোনো পরিবর্তন আনতে পারছেন না। প্রথম টেস্টে বাংলাদেশ ইনিংসের ব্যবধানে হেরেছিল।

print

LEAVE A REPLY