শিবগঞ্জে গাছে বেঁধে যুবককে নির্যাতন, আটক ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে বুধবার বিকালে সুবেদ আলী নামে এক যুবককে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার সকালে দুজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার চন্ডিপুর ভাটাটোলার লুটু ওরফে লুৎফর হকের ছেলে রুবেল আলী (৩৫) ও সহোদর আবু বক্কর ওরফে বাখোর আলী (৫০)।

নির্যাতনের শিকার সুবেদ আলী উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের ভাটাটোলা গ্রামের শুকুদ্দি ইসলামের ছেলে। এ নিয়ে নির্যাতনের শিকার সুবেদ আলীর মা রুমালী বেগম রাতেই শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে- ভাটাটোলা এলাকার একটি আম বাগানে সুবেদ আলীসহ স্থানীয় বেশ কয়েকজন যুবক ফুটবল খেলছিল। এ সময় একই গ্রামের সাকার আলী, বাখোর আলী, এনামুল হক, কান্তু আলী, শান্ত আলী, রুবেলসহ দেশীয় অস্ত্রের মুখে জোর করে তুলে নিয়ে সাকর আলীর বাড়ির গলিতে থাকা একটি আমগাছে রশি দিয়ে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন শুরু করে।

খবর পেয়ে সুবেদ আলীর পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শিবগঞ্জ থানার ওসি সিকদার মো. মশিউর রহমান লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় সহোদর দুই ভাইকে আটক করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

print

LEAVE A REPLY