কোয়ারেন্টাইনে থাকা প্রবাসী নারীকে শ্লীলতাহানির চেষ্টা

0 ১২১

সিলেটে প্রতিষ্ঠানিক কোয়ারান্টাইনে থাকা যুক্তরাজ্যফেরত এক নারীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে এক হোটেল কর্মচারীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে নগরীর দরগাহ গেইটস্থ আবাসিক হোটেল নুরজাহান গ্রান্ডে এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধা ৭টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত হোটেলের ওই কর্মচারী যুক্তরাজ্যফেরত ওই নারীকে মোবাইলে ফোন দিয়ে বার বার বিরক্ত করে। একপর্যায়ে রুমের ভেতর প্রবেশ করে শ্লীলতাহানির চেষ্টা করে। পরে ভুক্তভোগী ওই নারী তার পরিবারের লোকজনদের বিষয়টি অবগত করলে স্বজনরা লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শী জামাল আহমদ বলেন, কোয়ারান্টাইনে থাকা ওই লন্ডন প্রবাসী নারীর রুমে গিয়ে হাতে পায়ে ধরে বিভিন্নভাবে শ্লীলতাহানির চেষ্টা করে শাহীন নামের এক কর্মচারী। শুরুতে হোটেল কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করলে তারা পাত্তা দেয়নি। পরে পুলিশ আসার পর তারা শাহীনকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করে।

এ বিষয়ে জানতে চাইলে সিলেট কোতোয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুহেল বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। হোটেলের যে কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এর আগে বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে সিলেটে আসা ৮৩ জন যাত্রীর মধ্যে ওই নারীও ছিলেন। ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর এসব যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা শেষে তাদেরকে ১৪ দিনের প্রতিষ্ঠানিক কোয়ারান্টাইনের জন্য সিলেটের বিভিন্ন আবাসিক হোটেলে পাঠানো হয়েছে।

ব্রেকিংনিউজ

Comments
Loading...