যৌন হয়রানি সহ্য করতে না পেরে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা!

0 ২৮

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় যৌন হয়রানি সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে শাম্মি আকতার মিলি (১৫) নামে এক স্কুলশিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার বড় তারা গ্রামের নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, গত ৭ নভেম্বর স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অন্য শিক্ষার্থীদের সাথে উপস্থিত ছিলেন অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থী। অনুষ্ঠান শেষ করে বিকেলে সে বাড়ি ফিরছিল। পথে তার সাথে দেখা হয় বড়তারা গ্রামের শাহিনুর রহমানের।

শাহিনুর তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে তার মোটরসাইকেলে তুলে নিয়ে ভিন্ন পথ ঘুরে স্কুলের পরিত্যক্ত ঘরের সামনে নেমে দেন। এসময় রফিকুল নামে আরেকজন এসে ওই শিক্ষার্থীকে কৌশলে স্কুলের পরিত্যক্ত ঘরে নিয়ে যৌন নির্যাতন করেন। তখন ওই শিক্ষার্থী কান্না শুরু করলে স্থানীয়রা এগিয়ে আসলে রফিকুল পালিয়ে যান।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্র নাথ মণ্ডল জানান, যৌন হয়রানির অভিযোগে গত ৮ নভেম্বর শিক্ষার্থীর বাবা অভিযুক্ত রফিকুল ও শাহিনুরের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন

Comments
Loading...