সিআইডি কর্মকর্তাকে পিটিয়ে জখম, অস্ত্র ছিনতাই

0 ১২৩

জমিজমাসংক্রান্ত বিরোধের জেরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির এক ইন্সপেক্টরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এই ঘটনায় তার কাছে থাকা সরকারি অস্ত্রটি ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। তার নাম গাজী মিজানুর রহমান। পুলিশের এই কর্মকর্তা নারায়ণগঞ্জে কর্মরত। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রবিবার দুপুর দেড়টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বসিলা এলাকায় এই ঘটনা ঘটে।

বিকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ ঢাকা টাইমসকে বলেন, ঘটনাটি জানার পর আমরা ঘটনাস্থলে এসেছি। কী বিষয় নিয়ে ইন্সপেক্টরকে মারধর করা হয়েছে সেটা পরিষ্কার না। শুনেছি তার অস্ত্র খোয়া গেছে। বিস্তারিত ভালো মতো খোঁজ নিয়ে পরে বলতে পারব।

পুলিশের আরেক সূত্রে জানা গেছে, গুরুতর আহত অবস্থায় পুলিশের এই কর্মকর্তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নেয়া হয়েছে। বর্তমানে তিনি ৯৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আহত ইন্সপেক্টর গাজী মিজানুর রহমান অভিযোগ করেন, মোহাম্মদপুর বসিলায় তার জমি দেখতে গেলে আমিন মমিন হাউজিংয়ের শাহ আলম ও জামিলসহ ৭/৮ জন তার ওপর হামলা চালায়। পরে মোটরসাইকেল ভাঙচুর করে। সেই সঙ্গে কোমরে থাকা পিস্তল ছিনিয়ে নেয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ইন্সপেক্টর মিজানুর রহমান ঢাকা মেডিকেলের নিউরো সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।

তিনি আরও জানান, বসিলা সিটিতে আহত ওই ইন্সপেক্টরের নিজের জমি আছে। সেখানে সীমানা প্রাচীর দিতে গেলে ছয় সাতজন এসে মারধর করে। এতে ডান পা গুরুতর জখম রয়েছে এবং ২৬টি সেলাই দেয়া হয়েছে। তার (মিজানুর) সঙ্গে থাকা মোটরসাইকেল, সরকারি পিস্তল, মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেয়া হয়েছে।

ঢাকাটাইমস

Comments
Loading...