স্বাধীনতার ৫০ পূর্তিতে ও রাস্তায় মৃত্যুর মিছিল

রাজশাহীতে বাস, মাইক্রোবাস ও লেগুনার সংঘর্ষ: নিহত ১৭,

0 ৭০
রাজশাহীতে বাস, মাইক্রোবাস ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে অন্তত ১৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার বেলা ২টার দিকে কাটাখালীর কাপাশিয়া এলাকায় ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে বলে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান। তিনি বলেন, তিনটি পরিবহন দুর্ঘটনায় পড়লে ১১ জন ঘটনাস্থলে এবং ছয়জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান। পুলিশ তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় বলতে পারেনি।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে হানিফ পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। একই সময় মাইক্রোবাসটি রাজশাহীর দিকে আসছিল। কাটাখালীর কাপাশিয়া এলাকায় দুটি গাড়ির সঙ্গে স্থানীয় একটি লেগুনার ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ১১ জন পুড়ে ঘটনাস্থলে মারা যান। আরও ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে পাঠানোর পর সেখানে তারা অল্প সময়ের মধ্যে মারা যান।
কাটাখালি থানার ওসি মতিয়ার রহমান প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, দুর্ঘটনায় তিন পরিবহনের প্রায় মুখোমুখি সংঘর্ষ হয় বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে।

গাইবান্ধার গোবিন্দগঞ্জের ফাঁসিতলায় পিকনিকের বাস উল্টে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৯ জন আহত হয়েছে।  আজ বেলা ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের ফাঁসিতলায় এ ঘটনায় ঘটে।
নিহতরা হলো- সোনাতলা উপজেলার পাকুল্লা গ্রামের মোহন মিয়া ও  ফিরোজ কবির (৩০)। তারা রাস্তার পাশে সিএজি ও ব্যাপারী চালিত অটোরিকশায় বসে ছিল। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান চালিয়ে আহতদের হাসপাতালে নিয়ে আসে।
গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানায়, বেলা ১১ টার দিকে রংপুর মুখী একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফাঁসিতলা বাজারে  দাঁড়িয়ে থাকা সিএজি ও অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই হতাহতের ঘটনা ঘটে।
Comments
Loading...