ঘাতক চালকের সর্বোচ্চ শাস্তি কামনা করছি: মেয়র তাপস

0 ১১

ঘাতক চালকের সর্বোচ্চ শাস্তি কামনা করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, সন্তান হারা পিতা-মাতাকে সান্ত্বনা দেওয়া যায় না। আমারও নিজেরও দুই সন্তান আছে, নিজেই উপলব্দি করি এটা কতটা বেদানাদায়ক।

বুধবার (২৪ নভেম্বর) রাতে নগরীর কামরাঙ্গীরচরের জাওলাহাটি এলাকায় করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নিহত নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের পরিবারের সদস্যদেরকে সান্ত্বনা দিতে গিয়ে গণমাধ্যমকে এসব বলেন মেয়র তাপস।

মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, আসলে সন্তান হারা পিতা-মাতাকে তো সান্ত্বনা দেওয়া যায় না। আমার নিজেরও দুই সন্তান। নিজেই উপলব্দি করি, এটা কি রকম বেদনাদায়ক- মর্মান্তিক ঘটনা। এই কষ্ট ভাষায় প্রকাশ করা যায় না।

ঘাতক চালকের সর্বোচ্চ শাস্তি কামনা করে মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, এ রকম গাফিলতি, কোনো অন্যায় বরদাশত করা হবে না। আমরা এরই মাঝে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন থেকে ব্যবস্থা নেওয়া আরম্ভ করেছি। আমরা তদন্ত কমিটি করেছি এবং আমরা এরই মাঝে তাদেরকে চিহ্নিত করেছি। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা এবং প্রাতিষ্ঠানিক যে কার্যক্রম আছে সেগুলোও আমরা নেব। যাতে করে সুষ্ঠুভাবে বিচার সম্পন্ন হয় এবং সর্বোচ্চ শাস্তি যেন হয়, সেটাই আমরা কামনা করি।

এ সময় অন্যান্যের মধ্যে করপোরেশনের সচিব আকরামুজ্জামান, দক্ষিণ সিটির কাউন্সিলরদের মধ্যে সাধারণ আসনের ৫৫ নম্বর ওয়ার্ডের মো. নুরে আলম, ৫৬ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ হোসেন, ৫৭ নম্বর ওয়ার্ডের মো. সাইদুল ইসলামসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments
Loading...