ডুয়া ডাক্তার করেন এক্স-রে, আল্ট্রাসনোগ্রাফি!

0 ৭৪

নোয়াখালীর চাটখিল পৌর এলাকার দুটি ডায়াগনস্টিকে ভুয়া ডাক্তার দিয়ে আল্ট্রাসনোগ্রাম ও এক্স-রে করারো প্রমাণ মিলেছে। এ ঘটনায় দুই ক্লিনিকের দুটি বিভাগ সিলগালা করেছেন জেলা সিভিল সার্জন। পৌর এলাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টার এবং চাটখিল ইসলামি হাসপাতালে এ ঘটনা ঘটে। এ সময়ে ভুয়া ডাক্তারকে সতর্ক করে দেওয়া হয়।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুদ ইফতেখার এ অভিযান পরিচালনা করেন। এ সময় অভিযান পরিচালনায় সহযোগিতা করেন চাটখিল থানা পুলিশ।

জানা যায়, নোয়াখালীর চাটখিল উপজেলা শহরে ডাক্তারের পরিবর্তে অদক্ষ লোক দিয়ে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের আল্ট্রাসনোগ্রাম বিভাগ পরিচালনা করে আসছিল স্থানীয় পপুলার ডায়াগনস্টিক সেন্টার। এ ছাড়া স্থানীয় ইসলামিয়া হাসপাতালের এক্স-রে বিভাগে বৈধ কাগজপত্র না থাকার বিষয়টি নোয়াখালীর সিভিল সার্জন ডাক্তার মাসুম ইফতেখারে নজরে এলে তিনি আকষ্মিক অভিযানে গিয়ে অভিযোগের সত্যতা পান। পরে ওই দুটি ডায়াগনস্টিক এর দুটি বিভাগ সিলগালা করে বন্ধ করে দেয়। এ সময়ে পপুলার ডায়োগনস্টিক সেন্টারে আলটাসোনোগ্রাম বিভাগে থাকা ভুয়া ডাক্তার বিলকিস আকতার এ জন্য ক্ষমা চাইলে তাকে ছেড়ে দিয়ে এ ডায়াগনস্টিকের আল্ট্রাসোনোগ্রাফি বিভাগ সিলগালা করে দেন।

নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
উৎসঃ   kalerkantho

Comments
Loading...