পথশিশুকে বাসায় নিয়ে ধর্ষণ-নির্যাতন

0 ৩২

রাজধানীর সদরঘাট ভিক্টোরিয়া পার্ক থেকে এক পথশিশুকে কেরানীগঞ্জে নিয়ে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ওই শিশুকে উদ্ধার করেছে র‌্যাব।

শুক্রবার সকালে রাজধানী থেকে শিশুটিকে কেরানীগঞ্জের জিনজিরা বন্দডাকপাড়া এলাকার একটি বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে টাইগার সিদ্দিক (৩৫) নামে এক বখাটে। এ সময় শিশুটির ওপর সিদ্দিক শারীরিক নির্যাতন চালায়।

গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার বিকাল ৪টার দিকে ওই বাসায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে র‌্যাব-১০। তবে অভিযানের আগেই পালিয়ে যায় সিদ্দিক। শুক্রবার সন্ধ্যায় এসব তথ্য জানান র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্প কমান্ডার মেজর ওবায়দুর রহমান।

মেজর ওবায়দুর রহমান জানান, শিশুটির বয়স ১২ বছর। সদরঘাট ভিক্টোরিয়া পার্ক এলাকায় সে ভাসমান অবস্থায় থাকে। জিজ্ঞাসাবাদে শিশুটি জানিয়েছে ছুরি দিয়ে ভয় দেখিয়ে টাইগার সিদ্দিক তাকে কেরানীগঞ্জে এনে একাধিকবার ধর্ষণ করেছে। বাধা দেয়ার চেষ্টা করায় শিশুটিকে মারধর করে সিদ্দিক।

এ সময় পাশেই অন্য একটি অভিযানে ছিল র‌্যাবের একটি দল। গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের ওই দলটি দ্রুত জিনজিরা বন্দডাকপাড়া মনির মেম্বারের ভাড়াটিয়া বাড়ির একটি কক্ষ থেকে ভিকটিমকে উদ্ধার করে। তবে অভিযানের সময় সিদ্দিককে পাওয়া যায়নি।

শিশুটি র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তার বাবা নেই, মা বিয়ে করে তাকে ছেড়ে চলে গেছে। বাড়ি চট্টগ্রামের পাহাড়তলী এলাকায়।

মেজর ওবায়দুর রহমান জানান, ভিকটিমকে পুলিশের হেফাজতে দেয়া হয়েছে। পাশাপাশি আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি মো. আব্দুস ছালাম বলেন, র‌্যাব শিশুটিকে আমাদের হেফাজতে দিয়েছে। মেয়েটির চিকিৎসা ও খাদ্যের ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

উৎসঃ   jugantor
Comments
Loading...