হত্যার পর অ্যাসিড দিয়ে লাশ পুড়িয়ে দেয়া হয়

0 ৯৩

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় নিখোঁজের ৪ দিন পর আব্দুর রহমান (৩৮) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের মুখমণ্ডল ও শরীরের বিভিন্ন অংশ অ্যাসিড দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।

রোববার দুপুরে উপজেলার বেলতৈল ইউনিয়নের চর বেলতৈল পশ্চিমপাড়া গ্রামের ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

আব্দুর রহমান ওই গ্রামের মৃত শামছুল প্রামাণিকের ছেলে।

তার পরিবারের দাবি, গত ১৯ মে রাতের খাওয়া শেষে আব্দুর রহমান নিজ ঘরে ঘুমাতে যায়। এরপর ওই দিন গভীর রাতে দুর্বৃত্তরা জমিজমা সংক্রান্ত পূর্বশত্রুতার জের ধরে তাকে মোবাইল ফোনে বাড়ি থেকে বাইরে ডেকে নিয়ে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করে। পরে পরিচয় গোপন করতে লাশের মুখমণ্ডল ও শরীরের বিভিন্ন অংশ অ্যাসিড দিয়ে পুড়িয়ে দিয়ে লাশ ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে গেছে।

পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ৩ চাচাতো ভাইকে আটক করেছে। তারা হলেন- ওই গ্রামের মৃত বাহাদুর প্রামাণিকের ছেলে আবুল কালাম (৪৫), আব্দুস সালাম (৫০) ও শহিদুল প্রামাণিকের ছেলে মনিরুজ্জামান (৪০)।

বৃহস্পতিবার সকালে তাকে ঘরে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। সেই থেকে তিনি গত ৪ দিন ধরে নিখোঁজ ছিলেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শাহজাদপুর থানায় একটি জিডি করা হয়। রোববার সকালে কৃষকেরা ধান কাটতে মাঠে যাওয়ার সময় একটি ধানক্ষেতের পাশে অর্ধগলিত লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, খবর পেয়ে নিখোঁজ আব্দুর রহমানের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া এ ঘটনায় সন্দেহভাজন ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যা রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

উৎসঃ   jugantor
Comments
Loading...