অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন অরুনিমা

0

ছিনতাইকারীর কবলে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঁচ দিন লড়াই করার পর অবশেষে হেরে গেলেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং সুপারভাইজার অরুনিমা বিশ্বাস (৪৩)। বৃহস্পতিবার বেলা ১০টার দিকে অরুনিমাকে মৃত ঘোষণা করা হয়।

অরুনিমার মৃত্যুর ঘটনায় নার্স ও চিকিৎসকদের মধ্যে তোলপাড় শুরু হয়েছে। যদিও ছিনতাইকারী কাউকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

নিহত অরুনিমা বিশ্বাস ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের নাক-কান-গলা বিভাগের চিকিৎসক নৃপেন্দ্র নাথ বিশ্বাসের স্ত্রী। তার বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায়। তিনি দুই সন্তানের জননী। স্বামী নৃপেন্দ্র নাথ বিশ্বাস ও চাকরির সুবাদে তারা শহরের ঝিলটুলী এলাকার বসবাস করতেন।

গত ১৭ ফেব্রুয়ারি সকালে অরুনিমা বাসা থেকে রিকশাযোগে হাসপাতালে যাওয়ার পথে শহরের ঝিলটুলী এলাকায় মোটরসাইকেলে আসা ছিনতাইকারীরা ভ্যানিটি ব্যাগ ধরে টান দিলে অরুনিমা রিকশা থেকে রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পান। ছিনতাইকারীরা এ সময় ব্যাগটি নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

স্থানীয়রা অরুনিমাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়। টানা পাঁচ দিন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. খবিরুল ইসলাম এ ঘটনায় দায়ীদের গ্রেফতারের দাবি জানান।

কোতোয়ালি থানা সূত্রে জানা গেছে, ছিনতাইয়ের ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

এদিকে পুলিশের নির্ভরযোগ্য একটি সূত্র নিশ্চিত করেছে, শহরে গত কয়েক দিনে চুরি, ছিনতাইসহ আইনশৃঙ্খলার অবনতি হওয়ায় কোতোয়ালি থানার ওসি মো. নাজিম উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে।

জানতে চাইলে ওসি নাজিম উদ্দিন আহমেদ যুগান্তরকে জানান, কর্তৃপক্ষ আমাকে বদলি করেছে। তবে কী কারণে, তা তিনি জানাতে পারেননি।

Comments
Loading...