নওগাঁয় পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ, বাস চলাচল বন্ধ

0 ১৬

নওগাঁয় পরিবহন বাসচালককে আটককে কেন্দ্র করে পুলিশ-শ্রমিক সংঘর্ষ, ধাওয়া পাল্টা-ধাওয়া ও গাড়ী ভাঙচুরের ঘটনা ঘটেছে। বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ঘটনার পর শ্রমিকরা সারাদেশের সাথে নওগাঁর বাস চলাচল বন্ধ করে দিয়েছে।

জানা গেছে, দুপুরের দিকে শহরের মশরপুর এলাকায় বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হন। এ ঘটনায় ওই বাসের চালক সুলেমানকে আটক করতে টার্মিনাল এলাকায় যায় পুলিশ। এসময় তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশকে পুলিশকে লক্ষ্য করে বাসচালক ও শ্রমিকরা ইট পাটকেল ছুড়তে শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। এসময় পুলিশের একটি পিকআপ ভ্যান, দুটি বাস ও কয়েকটি মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সারাদেশের সাথে নওগাঁর বাস চলাচল বন্ধ করে দেয় চালক-শ্রমিকরা।

নওগাঁ বাস মালিক সমিতির শফিকুল ইসলাম বলেন, ‘শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ হয়েছে। এতে করে শ্রমিকরাই বাস চালানো বন্ধ ঘোষণা করেছে। তবে বিষয়টি নিয়ে আমাদের নেতাকর্মীরা কাজ করছে।’

জেলার পুলিশ সুপার (এসপি) আবদুল মান্নান মিয়া জানান, ‘যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে বাসটার্মিনাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

Comments
Loading...