পরকীয়ার জেরে আইনজীবী হত্যা, স্ত্রী গ্রেফতার

0 ২২

সিলেটে খালাত ভাইয়ের সাথে পরকীয়া প্রেমের জেরে এডভোকেট আনওয়ার হোসেন হত্যা মামলায় স্ত্রী শিপা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত গভীর রাতে তালতলা এলাকায় নিহত আনওয়ার হোসেনের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এদিকে জিজ্ঞাসাবাদের জন্য শিপা বেগমকে সাত দিনের রিমান্ড আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) ইয়াছিন আলী। অপর এক আবেদনে নিহতের মরদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের অনুমতিও চেয়েছেন তিনি। এ দুটি আবেদনের ওপর আগামী রোববার শুনানি হওয়ার কথা রয়েছে।

এর আগে মঙ্গলবার নিহত আনওয়ার হোসেনের ভাই মনোয়ার হোসেন পরকীয়া প্রেমিক শাহজাহান চৌধুরী মাহিকে প্রধান আসামি ও গ্রেপ্তার শিপা বেগমকে দ্বিতীয় আসামি করে মোট ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, এডভোকেট আনওয়ার হোসেনের ভাই বাদী হয়ে হত্যা মামলা করেছেন। এ মামলায় শিপা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগের বিষয় গুলো মাথায় রেখে পুলিশ তদন্ত চালাচ্ছে।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট এএসএম আব্দুল গফুর জানান, নিহত আনোয়ার হোসেনের অগোচরে স্ত্রী শিপা বেগমের পরকীয়া সম্পর্ক চলছিলো শাহজাহান চৌধুরী মাহি নামের একজনের সাথে। এর জেরেই আনওয়ার হোসেনকে হত্যা করা হয়। কিন্তু পরবর্তীতে আনোয়ার হোসেনের পরিবার জানতে পারেন পরকীয়ার জেরে তাকে স্ত্রীসহ কয়েকজন মিলে হত্যা করেছেন।

Comments
Loading...