ভোলায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

0 ৩৪

ভোলার সদর উপজেলার গুইংঘারহাটে বাস, অটোরিকশা ও বোরাকের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও পাঁচজন। এ দুর্ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ জনতা রাস্তা অবরোধ করে। আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার গুইংঘারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সোহাগ, আজিজ ও মিরাজ। আহতরা হলেন ইউসুফ, ইমন, খোকন মাঝি, পারুল বেগম ও জিয়াসমিন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, ভোলা থেকে একটি যাত্রীবাহী বাস চরফ্যাশন যাচ্ছিল। বাসটি গুইংঘারহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে থেকে আসা একটি রিকশা ও বোরাকের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সোহাগ, আজিজ ও মিরাজ নামের তিনজন নিহত হন। এ ছাড়া এ দুর্ঘটনায় পাঁচজন আহত হন।

স্থানীয়রা আহত ইউসুফ, ইমন, খোকন মাঝি, পারুল বেগম ও জিয়াসমিনকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়। এদের মধ্যে ইমন ও ইউসুফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের দ্রুত বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, স্থানীয়রা এ দুর্ঘটনায় ক্ষিপ্ত হয়ে বাসটি আটক করে রাখে। তারা ভোলা-চরফ্যাশন সড়ক অবরোধ করে সড়কের উপর লাশ রেখে বিক্ষোভ করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা রাস্তা থেকে লাশ সরাতে গেলে স্থানীয়রা বাধা দেয়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার, ওসিসহ বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বিকেলে সোয়া ৫টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত রাস্তা অবরোধ চলছিল।

ওসি মো. এনায়েত হোসেন বলেন, ‘এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। রাস্তা অবরোধ তুলে নেওয়ার জন্য বলা হচ্ছে।’

Comments
Loading...