মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুই যন্ত্র শিল্পী নিহত

0 ১২০

মীরসরাইয়ে লরির সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই যন্ত্র শিল্পী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুই জন। আহতদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (১৩ মার্চ) ভোরে মীরসরাই উপজেলার সোনাপাহাড় এলাকার নাহার এগ্রো’র সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- প্যাড বাদক পার্থ প্রতিম গুহ (৫০) ও পার্কাসন বাদক হানিফ আহমেদ (৪১)। তারা দুই জনই একটি ব্যান্ড দলের সদস্য।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ হোসেন গণামাধ্যমকে বলেন, ‘নাহার এগ্রো’র সামনে ইউটার্নে ঢাকাগামী একটি লরি দ্রুত বেগে চট্টগ্রামমুখী রাস্তায় ঢুকে পরে। এতে ঢাকা থেকে আসা যন্ত্রশিল্পীদের বহনকারী মাইক্রোবাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই পার্থ প্রতীম নামে একজন নিহত হন। পরে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয়।’

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, ‘সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত তিনজনকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। এদের মধ্যে হানিফ নামে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

হানিফ আহমেদ ও পার্থ প্রতিম গুহের বাড়ি কুমিল্লায়। তাদের মৃত্যুতে সঙ্গীতাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে শোকপ্রকাশ করেছেন অনেকে।

Comments
Loading...