রাজনৈতিক ফায়দা লোটাই ছিল হেফাজতের মূল উদ্দেশ্য : স্বরাষ্ট্রমন্ত্রী

0 ১০৩

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল হেফাজতে ইসলামের তাণ্ডবের সমালোচনা করে বলেছেন, ‘এ ধরনের নিষ্ঠুরতা, অত্যাচার ও নৃশংসতা কোনো ধর্মের উদ্দেশ্য নয়। অরাজকতা সৃষ্টির মাধ্যমে রাজনৈতিক ফায়দা লোটাই ছিল তাদের (হেফাজতে ইসলাম) মূল উদ্দেশ্য।’

মুন্সীগঞ্জের সিরাজদিখানের মধুপুরে আজ শুক্রবার হেফাজতে ইসলামের হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্তদের বাড়িঘর পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘ধর্ম কোনো দিন সহিংসতা করে না, ইসলাম হলো শান্তির ধর্ম। আইন তার নিজস্ব গতিতে চলবে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। যে যেখানেই জড়িত রয়েছেন, আপনাদের আইনে সোপর্দ করবই। এ নৃশংসতায় মামলা যেগুলো করেছেন কিংবা করেন নাই, তদন্ত করে সবাইকে আইনের আওতায় নিয়ে আসব। নিষ্ঠুরতা, নৃশংসতা আর বর্বরতা হতে দেব না।’

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান, অতিরিক্তি উপমহাপরিদর্শক (ডিআইজি) নূরে আলম, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল এ কে এম হুমায়ুন কবির, মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা পিআইবি মো. আনোয়ারুল হক, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ প্রমুখ।

গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখানের রাজনগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি এস এম আলমগীর কবিরের বাড়িসহ ওই ইউনিয়নের ১০টি বাড়িঘর ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা।

Comments
Loading...