খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে অংশগ্রহনকারীদের ধন্যবাদ ইতালী বিএনপির

0 ১৩

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ১৩/০২/২০১৮ ইং ইতালী রোমে ইফাদ ভবনের বাইরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিটিং চলাকালিন সময় জাতীয়তাবাদী দল, ইতালী শাখার আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদে যারা অংশগ্রহণ করেছে, তাদের দলের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়েছে।

জাতীয়তাবাদী দল, ইতালী শাখার সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন যৌর্থ বিবৃতিতে জানিয়েছেন, যে সকল জাতীয়তাবাদী শহীদ জিয়ার আর্দশের সৈনিক উপস্থিত থেকে আন্দোলনকে মহাসমাবেশে রূপান্তরিত করেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

এছাড়াও তারা বাংলাদেশে জাতীয়তাবাদী দল-বিএনপি‘র কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান এর নেতৃত্বে যারা ইউকে সহ ইউরোপের বিভিন্ন দেশ বিএনপির নেতাকর্মীরা এসে প্রধানমন্ত্রীকে অবরোদ্ধ করার সহযোগিতা করেছে তাদের সকলে ইতালী বিএনপির পক্ষ থেকে সংগ্রামী সালাম জানিয়েছেন। এছাড়াও অসংখ্য ধন্যবাদ জানান যেসকল বিএনপির নেতাকর্মীরা তাদের সাথে এসে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে যোগদান করেছেন।

ইতালী বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক আরও জানান, আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান সহ সকল নেতাকর্মীরা মিথ্যা মামলায় আদালত কর্তৃক রায়ে যতদিন কারাবদ্ধ থাকবেন, ততোদিন বিক্ষোভ সমাবেশ চলবে। যত দিন গনতন্ত্র মুক্তি না পাবে তত দিন তাদের আন্দোলন চলবে।

Comments
Loading...