‘গ্রেপ্তারের কারণ আমি জানি’

0 ১১

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেপ্তারের পর থেকেই অনেকে বলা শুরু করেছেন, সে রাজনীতির শিকার। কেউ কেউ বলছেন, বলিউডের ভাবমূর্তি নষ্ট করতেই কে বা কারা তাকে নিশানা বানিয়েছে। তবে নিজের গ্রেপ্তারি পরোয়ানায় আরিয়ান লিখেছেন, ‘আমাকে কেন গ্রেপ্তার করা হয়েছে, তা আমি জানি।’

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম শাহরুখপুত্রের গ্রেপ্তারি পরোয়ানার ছবিটি প্রকাশ করেছে। সেখানে লেখা রয়েছে, আরিয়ানের প্রমোদতরীর পার্টি থেকে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ ট্যাবলেট পাওয়া গেছে। সেই সঙ্গে উদ্ধার করা হয়েছে নগদ ১ লাখ ৩৩ হাজার রুপি। মুম্বাই থেকে প্রমোদতরীটি গোয়ায় যাচ্ছিল।

গত বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জন্য বিচারিক হেফাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত। এর পরই ছেলের সঙ্গে দেখা করতে এনসিবির দপ্তরে যান শাহরুখপত্নী গৌরী খান। সঙ্গে ছিলেন কিং খানের ব্যবস্থাপক পূজা দদলানি। আদালতে আরিয়ান বলেন, “পার্টিতে ছিল ১৩শ’ লোক, কিন্তু গ্রেপ্তার করা হলো শুধু ১৭ জনকে!”

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (এনসিবি) কর্মকর্তারা। আটক হওয়া সেই ১০ জনের মধ্যে ছিলেন আরিয়ানও। একই অভিযোগে গ্রেপ্তার করা হয় শাহরুখপুত্রের দুই বন্ধু মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টকে।

উৎসঃ   dainikamadershomoy
Comments
Loading...