দেশে শাকিব টেলিভিশনে অপু

0

আর মাত্র তিন দিন পরই আনুষ্ঠানিকভাবে আলাদা পথের পথিক হচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। নিয়ম অনুযায়ী আগামি ২২ ফেব্রুয়ারি শাকিবের পাঠানো তালাকনামার ৯০ দিন পূর্ণ হবে। এর মধ্যে দু’জনের সমঝোতা না হলে বিয়ে বিচ্ছেদে আর কোনো বাধা থাকবে না।

ঠিক এই সময়টায় অস্ট্রেলিয়া থেকে আজ দেশে ফিরেছেন শাকিব খান আর গতকাল রোববার সম্পর্কের বৃত্তান্ত নিয়ে টেলিভিশনে কথা বলেছেন অপু বিশ্বাস। আগামি কয়েক দিনের মধ্যে অপুর এই কথা প্রচার হবে একটি বেসরকারি টেলিভিশনের ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে। মূলত পূর্ণিমার অতিথি হিসেবেই অনুষ্ঠানে এসেছিলেন অপু বিশ্বাস।

রোববার রেকর্ড করা অনুষ্ঠানে অপু তার সাম্প্রতিক বিষয় নিয়ে কথা বলেছেন। শাকিবের সাথে ডিভোর্স হওয়া ও সামনে তার অভিনয়ে ফেরা না ফেরা নানান বিষয়ে মুখ খুলেছেন। অনুষ্ঠানটির জন্য ড্রয়িং রুমের মতো করে বিশাল সেট বানানো হয়েছে। অতিথিদের নিজ হাতে কফি বানিয়ে খাওয়ান পূর্ণিমা। ঘরোয়া আয়োজনে প্রাণবন্ত আড্ডা হয় অতিথিদের সাথে।
এ বিষয়ে পূর্ণিমা বলেন, এ অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করছি। বিষয়টি নিয়ে অপুর কাছে প্রশ্ন করা হলে বলেন, ইদানিং ব্যক্তিগত বিষয়গুলো এতো বেশি চর্চা হচ্ছে, চুপ করে থাকার কোনো উপায় থাকে না। ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে অনেক কথাই বলেছি। আমি চাই সেগুলো দর্শকরা অনুষ্ঠান থেকেই শুনুক।

এদিকে আজ সোমবার ভোরে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন শাকিব। আগামিকাল মঙ্গলবার থেকে
‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে তার।

Comments
Loading...