মেসির পিএসজিতে ‘যোগদান’ নিয়ে চমকে দেওয়া তথ্য দিল ব্রিটিশ গণমাধ্যম

0 ২১

জুলাইয়ের প্রথম দিন থেকেই ‘ফ্রি এজেন্ট’ হয়ে আছেন ফুটবলের আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি।

জুলাই গড়িয়ে আগস্টের সাত দিন পেরিয়া গেলেও এখনও ‘ফ্রি এজেন্ট’ হয়েই আছেন তিনি। কারণ আর্থিক দৈন্যদশায় ভোগা ক্লাব বার্সেলোনা ‘ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে’ নীতির কারণে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেনি।

বৃহস্পতিবার রাতে বার্সার ওয়েবসাইটে এ নিয়ে বিবৃতি দেওয়ার পর থেকেই মেসির নতুন ঠিকানা ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) বলা হচ্ছে। এ নিয়ে টুইট করেছেন পিএসজির মালিক কাতারের আমিরের ভাই।

এর একদিন পরই ব্রিটিশ ক্রীড়া ওয়েবসাইট দি অ্যাথলেটিক চমকে দেওয়ার মতো তথ্য জানিয়েছে। তারা লিখেছে— পিএসজিতে ভিড়তে ক্লাবটির কোচ মাওরিসিও পচেত্তিনোর সঙ্গে নাকি সরাসরি যোগাযোগ করেছেন লিওনেল মেসি!

তবে এমন খবরের সত্যতা নিশ্চিত করতে পচেত্তিনোকে প্রশ্ন করা হলে তিনি কৌশলে এড়িয়ে গেছেন।

লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধারের লড়াইয়ে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে হাজির হন পিএসজি কোচ।

তাকে পেয়ে সাংবাদিকরা মেসির প্রসঙ্গ তুললে পচেত্তিনো বলেন, ‘আমরা এখন ক্লাবের খেলায় মনোযোগী। মেসির বিষয়ে আমরা জানি গতকাল কী হয়েছে। আমি এর থেকে ভিন্ন কিছু বলব না। আপাতত আগামীকালের ম্যাচ নিয়ে কথা বলব। ট্রোয়াকে হারিয়ে মৌসুমটা ভালোভাবে শুরু করার দিকেই পূর্ণ মনোযোগ আমাদের।’

তবে মেসির বিষয়ে কিছুটা হলেও ইঙ্গিত দিয়ে রেখেছেন পচেত্তিনো। বলেছেন, ‘নতুন মৌসুম শুরুর আগে আমরা যে লক্ষ্যগুলো নির্ধারণ করেছি, তা অর্জনের জন্য যে কোনো উপায়ে দলের উন্নতির চেষ্টা করছি।’

উৎসঃ   jugantor
Comments
Loading...