অমৃতার গোপন ছবি, রেকর্ড হ্যাকারদের হাতে

0 ২১

10935.anchor-amrita-rai-digvijay-singh-unseen-stillsই-মেইল হ্যাক করা হয়েছে অমৃতা রাইয়ের। সম্প্রতি দিগ্বিজয় সিংয়ের বান্ধবীর এই বিস্ফোরক ঘোষণার জেরে এফআইআর দায়ের করেছে ক্রাইম ব্রাঞ্চ।
বর্ষীয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংয়ের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্কের কথা টুইটারে ঘোষণার ৪৮ ঘণ্টা কাটতে না-কাটতেই বিপাকে পড়েছেন সাংবাদিক অমৃতা রাই। বৃহস্পতিবার তিনি জানান, ই-মেইল হ্যাক করে তাঁর ব্যক্তিগত জীবনের নানান গোপনীয় মুহূর্ত বেআইনিভাবে প্রকাশ্যে আনা হচ্ছে, রটানো হচ্ছে কুৎসা। তাঁর অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি আইনের ৬৬ এ ধারা, ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় এফআইআর দায়ের করেছে ক্রাইম ব্রাঞ্চ।
প্রসঙ্গত, বেশ কয়েক মাস ধরে গুজব রটলেও গত বুধবারই প্রথম টুইটারে রাজ্যসভা টিভির সঞ্চালিকা অমৃতা রাইয়ের (৪৩) সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কথা স্বীকার করেন ৬৭ বছরের দিগ্বিজয় সিং। সেই সঙ্গে জানান, স্বামীর সঙ্গে অমৃতার বিবাহবিচ্ছেদের মামলা মিটলেই তাঁরা বিয়ে করবেন। পাশাপাশি অমৃতাও জানান, বর্তমানে স্বামীর সঙ্গে তাঁর পারস্পরিক সমঝোতায় বিবাহবিচ্ছেদের মামলা বিচারাধীন।
মামলা মিটে গেলে দিগ্বিজয়কে তিনি বিয়ে করবেন। কিন্তু এর পরই ই-মেইল হ্যাকিংয়ের অভিযোগ এনে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন তিনি। অভিযোগ, হ্যাকাররা তাঁর ই-মেইল থেকে যাবতীয় গোপন তথ্য ডাউনলোড করে টুইটার ও বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে প্রকাশ করেছে। এই প্রসঙ্গে পুলিশকে তিনি হ্যাক করা টুইটার হ্যান্ডেলের তালিকাও দিয়েছেন বলে জানা গিয়েছে। শুধু তাই নয়, ওই সমস্ত হ্যাক করা মেইল অ্যাকাউন্ট ও টুইটার হ্যান্ডেল থেকে তাঁকে ক্রমাগত গালিগালাজ করা হচ্ছে বলেও জানিয়েছেন এই সাংবাদিক। গোটা ঘটনাটি অত্যন্ত বিরক্তিকর এবং অপমানকর বলে অভিযোগপত্রে উল্লেখ করেছেন অমৃতা।
অন্যদিকে, দিগ্বিজয়-অমৃতার সম্পর্কের স্বীকারোক্তি সম্পর্কে কোনো মন্তব্য করতে চাননি অমৃতা রাইয়ের স্বামী আইআইএমসি এর অধ্যাপক আনন্দ প্রধান। পারস্পরিক সম্মতিতে বিবাহবিচ্ছেদের মামলার কথা স্বীকার করে নিয়ে তাঁর আবেদন, বহুদিন যাবৎ-ই স্ত্রীর সাথে তাঁর সম্পর্ক শেষ হয়ে গিয়েছে। অমৃতার ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানিয়ে তাঁর আবেদন, বিষয়টি থেকে যেন তাঁকে উহ্য রাখা হয় ।

Comments
Loading...