আজাদ মেলার নামে চলছে উলঙ্গ নৃত্য

0 ১০

123456 pornoঢাকা : ঠাকুরগাঁওয়ের রুহিয়া আজাদ মেলায় যাত্রার নামে চলছে উলঙ্গ নৃত্য। এসব নৃত্য বন্ধের দাবিতে সোমবার স্থানীয় একটি পত্রিকার (দৈনিক আলোরকন্ঠ’র) প্রকাশক ও সম্পাদক রবিউল ইসলাম রুবেল জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান এবং স্থানীয়রা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

ঠাকুরগাঁও শহর থেকে ২০কি.মি. উত্তরে চলমান এ মেলায় রয়েছে দু’টি যাত্রা ও ১০টি পুতুলনাচ-ভ্যারাইটি শো’র মিনি পেন্ডেল। সকাল ১১টা থেকে রাত ১১ টা পর্যন্ত এ সব মিনি পেন্ডেলে চলে খোলামেলা নৃত্য। শিল্পীরা শরীরের কাপড় ফেলে এসব নৃত্য দেখিয়ে গ্রাস করছে যুব সমাজকে। এ সময় যুবকরা নৃত্য শিল্পীদের উপর টাকা ছিটিয়ে যৌন উত্তেজনা মিটিয়ে থাকে।

অভিযোগ রয়েছে, এধরনের নৃত্য দেখিয়ে যুব সমাজকে যৌন উত্তেজনা করিয়ে ভেতরে চালিয়ে যায় দেহ ব্যবসা। আবার কেউ কেউ ঘন্টা চুক্তি করে প্যান্ডেলর প্রধান গেইটে তালা লাগিয়ে চালায় নানা অপকর্ম। আর রাত সাড়ে ১০টা থেকে সারা রাত চলা যাত্রায় মদ্যপান করে এক শ্রেণীর দর্শক পরিবেশ নষ্ট করছে। এসব দেখতে সবচে বেশি ভীড় করছে উঠতি বয়সের যুবকরা। লেখাপড়া ছেড়ে এসব দেখে স্কুল কলেজ থেকে বিমুখ হচ্ছে শিক্ষার্থীরা। বিভিন্ন বিদ্যালয় কলেজের চলতি ফাইনাল পরীক্ষা নিয়ে চিন্তিত অভিভাবকরা।

এ ধরনের কার্যক্রমে স্থানীয় প্রশাসনের ভুমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন এলাকাবাসী। এ ব্যাপারে জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস বলেন, যাত্রার নামে অশ্লীল নৃত্যের অভিযোগ এসেছে । প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comments
Loading...