কুয়েতি আমিরের প্রেমে আসক্ত পপি!

0 ১৯

21734_1ঢালিউড তারকাদের মধ্যে অন্যতম চিত্র নায়িকা পপি বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন। তা আবার দেশের কোন ব্যবসায়ি বা কোন প্রভাবশালীকে নয়, গুঞ্জন উঠেছে যে কুয়েতের এক আমিরকে বিয়ে করতে যাচ্ছেন পপি। শোনা গেছে, কিছুদিন আগে কুয়েত প্রবাসী এই ব্যবসায়ী আমির বাংলাদেশেও এসেছিলেন পপির সাথে দেখা করার জন্য। অবশ্য এর আগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের হ্যাটট্রিক অর্জনকারী চিত্রনায়িকা পপির সঙ্গে খুলনার এক প্রভাবশালী ব্যক্তির বিয়ের খবর বেশ সাড়া ফেলেছিলো মিডিয়াতে।

পুরো বিষয়টিকে তিনি নিছক গুজব বলেই দাবি করেন তখন। বিয়ের ব্যাপারে জানতে চাইলে পপি বরাবরই বলেছেন, ছোট ভাইবোনের পড়ালেখা শেষ হবার পরে বিয়ে করবেন তিনি। 

এবারো কুয়েতি এই ব্যবসায়ীর সাথে সম্পর্ক নিয়ে পপি কোন মন্তব্য করেননি। এতোদিন ধরে মিডিয়াতে পপির সাথে অনেকের সম্পর্কের কথা শোনা গেলেও তা রহস্যই রয়ে গেছে, কখনো কোন প্রমাণ মেলেনি। এর আগেও চিত্রনায়ক শাকিল খান পপিকে নিজের বিয়ে করা বউ বলে দাবি করেন। কিন্তু সেই খবরটিও গুঞ্জন হিসেবেই প্রচারিত।

বরাবরের মত এবারও পপি তার নতুন এই সম্পর্ক বা বিয়ের খবরটিকে গুঞ্জন বলেই উড়িয়ে দিচ্ছেন। তবে অনেকেই বলছেন বর্তমানে হাতে কোন কাজ নেই এই নায়িকার। আর তাই বেকার জীবনের হতাশা কাটাতেই সংসার জীবনের দিকে ঝুঁকছেন ঢালিউডের এই গ্ল্যামার গার্ল। তবে আসল ঘটনা কী, তা জানার জন্য জন্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে পপির ভক্তদের।

Comments
Loading...