চাঁপা রানী হত্যা মামলায় রনির মৃত্যুদণ্ড, খালাস ২

0 ১৭

downloadফরিদপুর : ফরিদপুরের চাঞ্চল্যকর চাঁপা রানী ভৌমিক হত্যা মামলার রায়ে প্রধান আসামি দেবাশীষ সাহা ওরফে রনি সাহাকে ফাঁসির আদেশ এবং অপর ২ আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে। সোমবার সকালে ফরিদপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ আনোরুল হক এই রায় ঘোষণা করেন। খালাস পাওয়া আসামি ২ জন হলেন- সঞ্জয় বিশ্বাস অপু এবং আলমগীর হোসেন। রায় ঘোষণার সময় আদালতের এজলাসে অপু ও আলমগীর উপস্থিত ছিলেন। প্রধান আসামি রনি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে পলাতক রয়েছে।
এর আগে গত ২৬ মে রাষ্ট্র ও আসামি পক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে বিচারক আজ সোমবার মামলার রায় ঘোষণার দিন ধার্য করেন। এই মামলায় বাদী ও তদন্ত কর্মকর্তাসহ মোট ২৪ সাক্ষী আদালতে সাক্ষ্য দেন।

উল্লেখ্য, ২০১০ সালের ২৬ অক্টোবর বিকালে স্কুল পড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ফরিদপুরের মধুখালী উপজেলা সদরের পশ্চিম গাড়াখোলা এলাকার নিজ বাড়ির সামনে বখাটে দেবাশীষ সাহা ওরফে রনি সাহা ফরিদপুর চিনিকলের বাণিজ্যিক বিভাগের কর্মচারী চাঁপা রানীকে তার মোটরসাইকেল দিয়ে পিষ্ট করে।

এতে চাঁপা রানী মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে ওইদিন সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যায়। পরদিন নিহতের ভাই অরুণ ভৌমিক বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

Comments
Loading...