ডিজে পার্টিতে উন্মাতাল প্রভা

0 ১৪

provadjদিবার্তা.কম

আবারো বেপরোয়া জীবন-যাপন করছেন অভিনেত্রী প্রভা। ভিডিও কেলেঙ্কারীর পর থেকে কিছুদিন গুটিয়ে থাকার পর সেই বেপরোয়া জীবনেই ফিরে গেছেন তিনি। তবে এবার একা নন, সাথে থাকেন তার স্বামী শান্তও। আবার কখনো শান্তর অজান্তে একাই বন্ধু-বান্ধবদের নিয়ে ফূর্তি করে রাত কাটিয়ে দিচ্ছেন তিনি। রাজধানীর এমন কোনো নাইটক্লাবে কিংবা ডিজে পার্টি নেই যেখানে প্রভাকে দেখা যায় না। আর ডিজে পার্টি মানেই ঝলমলে নগ্ন-অর্ধনগ্ন বেপরোয়া যৌনতা। যে পার্টি ইয়াবা ছাড়া জমেই না। এসব পার্টিতেই ইদানিং হরহামেশাই দেখা যাচ্ছে প্রভাকে।

প্রভার একটি ঘনিষ্ট সূত্রের বরাত দিয়ে কয়েকটি গণমাধ্যম জানায়, প্রভার এমন বেপরোয়া জীবন-যাপনে শ্বশুরবাড়ির সদস্যরাও বেশ বিব্রত। তারা কয়েকবার তাকে সতর্ক করেছেন। তবে কারও কথাই শুনছেন না তিনি। কারণ এবার শান্তই তার সহযোগী। শান্তকে নিয়েই তিনি চালিয়ে যাচ্ছেন তার বেপরোয়া যৌন জীবন। সূত্রটি জানায়, বিয়ের প্রথম কয়েকমাস প্রভা মোটামুটি নিয়মের মধ্যে থাকলেও এখন কোনো নিয়মের তোয়াক্কা করছেন না।
পার্টিতে কখনো কখনো সঙ্গী হচ্ছেন ব্যবসায়ী স্বামী শান্ত। আবার স্বামীর অজান্তে সঙ্গে থাকছে একাধিক বন্ধু। প্রভার পার্টিতে যাওয়া নিয়ে পরিবারের লোকজন এর আগে সর্তক করলেও স্বামী পক্ষে থাকার কারণে তেমন কোনো অশান্তির সৃষ্টি হয়নি। তবে গত কয়েকদিন ধরে এসব নিয়ে বেশ ঝামেলাই পোহাতে হয়েছে প্রভাকে। ধারণা করা হচ্ছে, শান্তকে ফুসলিয়েই ভুল পথে পা বাড়িয়েছেন প্রভা। শান্তও বৌয়ের কথামতো অন্ধকার জগতে পা বাড়াচ্ছেন বলে নিজেও কিছুটা বুঝতে পারছেন।

Comments
Loading...