দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকার বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

0

WELfareদি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকার ২০১৫ সালের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর বাদশাহ ফয়সাল ইন্সটিটিউটে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশ, প্রতিযোগিতার মাধ্যমে আত্মযাচাই ও মানোন্নয়ন এবং আর্থিক সহযোগিতার মাধ্যমে লেখাপড়ায় উৎসাহী করে তোলার লক্ষ্যে প্রতিবছরের ন্যায় এবছরও বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
রাজধানীর বিভিন্ন স্কুল ও মাদরাসার পঞ্চম থেকে নবম শ্রেণির প্রায় দুই সস্রাধিক ছাত্র-ছাত্রী অংশ নেয় ।
বৃত্তি পরীক্ষায় প্রধান অতিথি হিসেবে হল পরির্দশন করেন দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সম্পাদক আলমগীর মহিউদ্দিন, বিশেষ অতিথি ছিলেন দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন ঢাকার পৃষ্টপোষক মোবারক হোসেন, গাউছিয়া ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসার অধ্যক্ষ মাওলানা ইজহারুল ইসলাম, ঢাকা ক্যাডেট মাদরাসার প্রিন্সিপাল ইয়াহিয়া মোহাম্মদ আলি আকবর, ওয়েলফেয়ারের পরিচালক সুলতান মাহমুদ রিপন।
আরো উপস্থিত ছিলেন স্টুডেন্টস ওয়েলফেয়ারের সদস্য সচিব ডা. মুজাহিদুল ইসলাম, নির্বাহী সদস্য হাফেজ আব্দুল আলিম, ওমর ফারুক, জুবায়ের হোসাইন রাজন, বখতিয়ার সিদ্দিকী তুহীন, এনামুল হক, আতিকুল হাসান, আ.স.ম ফারুক, আজাহারুল ইসলাম অপু, ইমদাদুল হক আরমান, আব্দুল্লাহ আল-মামুন, আশরাফুল ইসলাম ফেরদৌস, এনামুল হক, রফিকুল ইসলাম সুমন, মোহাম্মদ সোহেল।
প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ ওয়েলফেয়ার কর্মকর্তাদের সাথে পরীক্ষার হলগুলো পরিদর্শন করেন এবং সার্বিক পরিবেশ এবং ব্যবস্থাপনা দেখে সন্তোষ প্রকাশ করেন।
প্রধান অতিথি স্টুডেন্টস ওয়েলফেয়ারের কার্যক্রমের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এ ধরনের শিক্ষামূলক কর্মকান্ড অব্যাহত রাখার জন্য ওয়েলফেয়ার কর্মকর্তাদের আহ্বান জানান।

(SWAD)

Comments
Loading...