বঙ্গবন্ধু সেতুের পশ্চিমে ২০ কি.মি. জানজট

0 ১০

jam1-300x150বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের বিভিন্ন স্থানে যানবাহন বিকল ও গাড়ির অতিরিক্ত চাপের কারণে প্রায় ২০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছে ঘড়মুখো মানুষেরা।

শুক্রবার গভীর রাত থেকে থেকে শনিবার সকাল পর্যন্ত এ যানজটের এ অবস্থা বিরাজ করছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম ও হাইওয়ে পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতের দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের নলকা এলাকায় হানিফ পরিবহনের একটি যাত্রিবাহী বাস ও কড্ডা এলাকায় একটি মালবাহী ট্রাক বিকল হয়ে পড়লে যান চলাচলে বাধাগ্রস্ত হয়।

এ সময় অতিরিক্তি যানবাহনের চাপ ও মহাসড়কে চালকদের নিয়ম না মানার কারণে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত দীর্ঘ ২০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

পরে ভোর রাত থেকে ট্রাফিক পুলিশ, বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ শুরু করে। এদিকে দীর্ঘ সময় যানজটের ফলে ভোগান্তিতে পড়েছে ঘরমুখো মানুষেরা।

হাটিকুমরুল হাইওয়ে থানার সার্জেন্ট ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, ঈদের সময় অতিরিক্ত চাপের কারণে ফিটনেস বিহীন যান চলাচল বেড়ে যায়। এ সব যানবাহন বিকল হওয়ার কারণেই যানজটের সৃষ্টি হয়। যানজট নিরসনে কাজ চলছে, অতিদ্রুতই এ যানজট কেটে যাবে।

Comments
Loading...