বিএনপিতে যোগ দিয়েছেন তাহসান!

0

image_65427_0ঢাকা: সম্প্রতি বিএনপির ছাত্র সংগঠনের (ছাত্রদল) ফেসবুক পেজে (বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল) একটি ছবি আপলোড করে দাবি করা হয় কণ্ঠশিল্পী তাহসান বিএনপিতে যোগ দিয়েছেন।

ছবিতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বাম পাশে রোদ চশমা পরিহিত তাহসানকে দেখা যায়। সঙ্গে আছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং তরুণ রাজনীতিবিদ মাহী বি. চৌধুরী। ছবিটির ক্যাপশনে দাবি করা হয়, বিএনপিতে যোগ দেয়ার পর দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করছেন তিনি। এমন কি ক্যাপশনে তাহসানকে ‘জনপ্রিয় শিল্পী ও অভিনেতা’ বলে দাবি করা হয়।
তবে বিএনপিতে যোগদানের বিষয়ে কণ্ঠশিল্পী তাহসানের মোবাইলে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। অন্যদিকে তাহসানের ছবিটি ভালোভাবে লক্ষ্য করলেই দেখা যাবে ফটোশপের কাজ করে তাহসানের মাথা বসানো হয়েছে। আর তাই তাহসানের ভক্তরা ছবিটির নিচের কমেন্টস বক্সেই এর প্রতিবাদ জানান। অনেকে বিএনপির ছাত্র সংগঠনের এ ধরণের নির্বুদ্ধিতার নিন্দাও জানান।

এ প্রসঙ্গে একজন তাহসানভক্ত দিবারতা.কম অফিসে ফোন করে বলেন, ‘দেশের একজন জনপ্রিয় শিল্পীকে নিয়ে ছাত্রদলের এধরণের অপপ্রচার কোনোভাবেই মেনে নেয়া যায় না। আর তাহসান যদি বিএনপিতে যোগ দিয়েই থাকেন তা নিয়ে লুকোচুরি করবেন কেন?’

Comments
Loading...