বিয়ে বাড়িতে নৃত্য পরিবেশনের চুক্তিতে আসা দুই নৃত্য শিল্পীকে রাতভর গণধর্ষণ

0 ১৮

Dancerবিয়েবাড়িতে নৃত্য পরিবেশনের জন্য চুক্তিতে আসা দুই নৃত্য শিল্পী রাতভর গণধর্ষণের শিকার হয়েছেন । কুমিল্লার চৌদ্দগ্রামে গত উপজেলার উজিরপুর ইউনিয়নের শামুকসার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এ পর্যন্ত গ্রেফতার হয়েছে তিন যুবক ।

এ বিষয়ে এক নৃত্যশিল্পীর মা বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৩ জনসহ ৮ জনের নাম উল্লেখ করেন এবং ২-৩ জনকে অজ্ঞাতনামা করে ১১ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে গত ২রা নভেম্বর চৌদ্দগ্রাম থানায় একটি মামলা করেন। মামলার আলোকে সোমবার রাতে শামুকসার গ্রামে পৃথক অভিযান চালিয়ে মূল হোতাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে উপজেলার শামুকসার গ্রামের ফুলমিয়ার ছেলে স্বপন, সদর দক্ষিণ উপজেলার বাগমারা গ্রামের বাহার মিয়ার ছেলে হাবিব ও ঠাকুরগাঁও জেলার রানীশংখল উপজেলার বেদাইন গ্রামের হাকিম (২৫)। গতকাল তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রাম থানার এসআই ত্রিনাথ সাহা জানান, গত ৩১ অক্টোবর বিয়ে বাড়িতে নৃত্য পরিবেশন শেষে সদর দক্ষিণ উপজেলার পিপুলিয়া গ্রাম থেকে আসার পথে ২ নৃত্যশিল্পীর পথ রোধ করে হাবিব নামের এক যুবক। পরে চৌদ্দগ্রাম উপজেলার শামুকসার গ্রামের স্বপনের বাড়িতে অপর একটি বিয়ের অনুষ্ঠানের কথা বলে তাদেরকে শামুকসার গ্রামে নিয়ে আসে। পরে তাদেরকে শামুকসার গ্রামের মিজান মজুমদারের নবনির্মিত একটি খালি বাড়িতে নিয়ে আটক রেখে অস্ত্র ও ভয়ভীতির মুখে রাতভর  গণধর্ষণ করে।

Comments
Loading...