মায়ের ছোট্ট ভুলে মেয়ে গর্ভবতী, মা গ্রেফতার!

0

image_67491_0নাবালিকা মেয়ের পাশে রাতে ঘুমাতেন তাদেরই এক পারিবারিক যুবক আত্মীয়। এ কথা জানতেন ১২ বছর বয়সী মেয়টির মা-ও। অন্য পুরুষের পাশে ঘুমাতে নিজের আপত্তির কথা মাকে কয়েকবার জানানোর চেষ্টা করে মেয়েটি। কিন্তু তাতে কর্ণপাত করেননি তার মা। এক পর্যায়ে মেয়ে গর্ভবতী হয়ে পড়লে, অভিযুক্ত যুবকের সঙ্গে মাকেও গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি উত্তর আমেরিকার আইওয়া শহরের। সামাজিক নিরাপত্তার কথা বিবেচনা করে মা-মেয়ের নাম প্রকাশ না করে এ খবর প্রকাশ করেছে ‘ডেইল মেইল’। ২৪ বছরের ওই উঠতি বয়সী যুবকের নাম জ্যাকব হোয়াইট। প্রায় এক বছর যাবত সে নাবালিকার সঙ্গে একই বিছানয় ঘুমায়। এ কথা জেনেও তাকে বাধা দেননি মেয়েটির মা।

এ দিকে মেয়েটির মা দাবি করছেন, তিনি কখনো হোয়াইটকে তার মেয়ের সঙ্গে যৌন-মিলন করতে দেখেননি। তার মানে তিনি বলতে চাচ্ছেন, বিষয়টি তার অজান্তে ঘটেছে। কিন্তু পুলিশ বলছে ভিন্ন কথা। মেয়েটির বরাত দিয়ে পুলিশ জানায়, অসহায় মেয়েটি তার মাকে বেশ কয়েকবার বিষয়টি বুঝানোর চেষ্টা করেছে। কিন্তু মেয়ের কথা শোনেননি তিনি। সম্প্রতি ডাক্তারের কাছে যাওয়ার পর এ কথা জানাজানি হয়।মেয়ে গর্ভবতী, মা গ্রেপ্তার! এদিকে নাবালিকাকে গর্ভবতী করার দায়ে জ্যাককেবর বিরুদ্ধে ‘থার্ড ডিগ্রি’ যৌন নির্যাতনের অভিযোগ এনেছে পুলিশ। মেয়েটির মায়ের সঙ্গে তাকেও গ্রেপ্তার করা হয়েছে। ওই মহিলার প্রতিবেশীরা বলছেন, এই ঘটনায় তারা মোটেই অবাক হননি। কেননা তার বাড়িতে নাকি সবসময় এমন অনেক লোক যাওয়া আসা করত। মেয়েটির মা বর্তমানে জেলের বাইরে আছেন। মেয়ের সঙ্গে তার সব ধরণের যোগাযোগ বন্ধ রাখতে নির্দেশ দিয়েছে আদালত।

৯ সেপ্টেম্বর তাকে আদালতে হাজির হতে বলা হয়েছে।
পুলিশ জানিয়েছে, নাবালিকা মেয়েকে জেনেশুনে যৌন নির্যাতনের দিকে ঠেলে দিয়েছেন ওই মহিলা। তার বিরুদ্ধে এই অভিযোগ এনে মামলা করা হয়েছে।

Comments
Loading...