সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব

0 ১৪

Shagorসাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্তের অগ্রগতি জানতে তদন্ত কর্মকর্তাকে তলব করেছেন হাই কোর্ট। হত্যাকাণ্ডের পর দুই বছর পেরিয়ে গেলেও অভিযোগপত্র না হওয়ায় এ মামলায় গ্রেপ্তার তিন আসামি আজ মঙ্গলবার জামিন চাইতে হাইকোর্টে গেলে বিচারপতি এম এনায়েতুর রহিম ও বিচারপতি মোহাম্মদ উল্লাহর বেঞ্চ এই আদেশ দেন।সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্তের অগ্রগতি জানতে তদন্ত কর্মকর্তাকে তলব করেছেন হাই কোর্ট। হত্যাকাণ্ডের পর দুই বছর পেরিয়ে গেলেও অভিযোগপত্র না হওয়ায় এ মামলায় গ্রেপ্তার তিন আসামি আজ মঙ্গলবার জামিন চাইতে হাইকোর্টে গেলে বিচারপতি এম এনায়েতুর রহিম ও বিচারপতি মোহাম্মদ উল্লাহর বেঞ্চ এই আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তাকে ৫ মার্চ হাজির হওয়ার নির্দেশ দিয়ে র‌্যাবের মহা পরিচালককে এই নির্দেশ বাস্তবায়নের দায়িত্ব দিয়েছে আদালত। পুলিশ হত্যারহস্যের কিনারা করতে না পারায় হাই কোর্টের নির্দেশেই ২০১২ সালের ১৮ই এপ্রিল মামলাটি র‌্যাবে হস্তান্তর করা হয়

প্রসঙ্গত, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পূর্ব রাজাবাজারে নিজেদের বাসায় খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রুনি।

Comments
Loading...