এক অভিনব ব্যবসায়ী ভণ্ড সাধু বাবার কাণ্ড !!!

0

image_69279_0বাগেরহাটের চিতলমারীতে কীটনাশক ব্যবসায়ী সুদেব রায় ওরফে সাধু বাবা’র বিরুদ্ধে নানা অপরাধ কর্মকান্ডের অভিযোগে এনে সংবাদ সম্মেলন করেছেন সুশেন ঘরামী নামের অপর এক ব্যবসায়ী।

সোমবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে আহুত সংবাদ সম্মেলনে সুশেন ঘরামী উল্লেখ করেন, চিতলমারী উপজেলার দড়িউমাজুড়ি গ্রামের সুদেব রায় ওরফে সাধু বাবা কীটনাশক বিক্রেতার আড়ালে মাদকদ্রব্য ও এলাকার চিহিৃত মাছ চোরদের নিকট অবৈধ ভাবে মাছ মারার কীটনাশক বিক্রি করে আসছে। একারনে অনেক চিংড়ি ও সাদা মাছ চাষিরা সর্বশান্ত হয়েছে। এসব ঘটনায় একাধিকবার সালিশ বৈঠক হয়েছে। তারপরও কোন প্রতিকার না পাওয়ায় এলাকাবাসি প্রশাসনকে অবহিত করেন।

সুদেব রায় নেশাগ্রস্থ অবস্থায় নিজ স্ত্রীকে মারধর করে। কয়েক বার পুলিশের হাতে আটক হয়। কিন্তু এরপরও ক্রমস বাড়তে থাকে তার অপরাধ কর্মকান্ড। এর প্রতিবাদ করায় নিজের অপরাধ আড়াল করার জন্য মিথ্যা তথ্য দিয়ে সুশেন ঘরামীর ব্যবসায়ী সুনাম ক্ষুন্ন করার জন্য অপপ্রচার চালাচ্ছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কৃষক অনিল চন্দ্র মজুমদার, পাবেল বসু, প্রশেন মজুদার, পিজন হালদার প্রখুম।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More