দুই শর্তে নির্বাচনে যাবেন এরশাদ

0

downloadঢাকা: নির্বাচনে অংশ নেয়ার জন্য এবার দু’টি শর্ত দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, তফসিল রিসিডিউল করে ১০ দিন বাড়ালে এবং সব দলের অংশগ্রহণ নিশ্চিত করা হলে নির্বাচনে যাবেন।

শুক্রবার বারিধারায় নিজ বাসভবন প্রেসিডেন্ট পার্কে রাত পৌনে ৮টার দিকে সাংবাদিকদের এ শর্তের কথা জানান তিনি।

এরশাদ বলেন, ‘আমি আমার সিদ্ধান্তে অনড় আছি। আমার মন্ত্রীরা গতকাল (বৃহস্পতিবার) প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন। তারা প্রধানমন্ত্রীর কাছে তফসিলের মেয়াদ ১০ দিন বাড়ানোর আবেদন করেছেন। যদি মেয়াদ বাড়ানো হয় এবং সব দল অংশ নেয় তাহলেই আমি নির্বাচনে যাব।’

উল্লেখ্য, মঙ্গলবার নির্বাচন বর্জন ও পরের দিন মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসার ঘোষণা দেয়ার পর এরশাদকে নিয়ে নানা আলোচনা চলছে। নিজ বাসগৃহে তাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে বলে অভিযোগ উঠছে। এ ফাঁকে আওয়ামী লীগ তাকে ম্যানেজ করার চেষ্টা করছে আর বিএনপি তাকে সিদ্ধান্তে অটল থাকার জন্য নানাভাবে প্ররোচিত করছে এমন কথাও শুনা যাচ্ছে।

এর মধ্যেই এরশাদ জানিয়ে দিলেন, নির্বাচনের তফসিল রিসিডিউল করলেই হবে না সব দলের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে, তাহলেই তিনি সিদ্ধান্ত পরিবর্তনে রাজি আছেন।

আর ডি

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More