বলিউড তারকা সন্তানদের ভাবনা

0

DBবিনোদন ডেস্ক : বলিউড তারকাদের সন্তানরা একেকজন একেক ভাবনায় আছেন। ভবিষ্যতে কে কি করতে চান এ নিয়ে ভারতের একটি গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কেউ কেউ মা-বাবার পথ অনুসরণ করতে চান আবার কেউ কেউ অন্যদিকে মনোনিবেশ করতে চান। তবে প্রেমকাহিনীর নানা কথাও উঠে এসেছে।

 বলিউড বাদশা শাহরুখ খানের ছেলের চুমু খাওয়ার ছবি টুইটারে আপলোড হতে না হতেই নজরে এসেছে ৮ থেকে ৮০ বছরের মানুষের। জনপ্রিয় অভিনেতা শাহরুখপুত্র আরিয়ান ও তার দুই গার্লফ্রেন্ডকে নিয়ে আলোচনায় মুখরিত।

 বাবা শাহরুখের মতই ফিমেল ফ্যানের সংখ্যা দিন দিন বাড়িয়ে চলছে ১৬ বছরের আরিয়ান। শাহরুখ কন্যা সুহানা অবশ্য একেবারেই ভাইয়ের বিপরীত। প্রেম থেকে দূরে থেকে আপাতত ব্যস্ত আছেন স্কুলের বন্ধুদের নিয়েই।

 তবে শুধু শাহরুখ পুত্র-কন্যা নয়, বিটাউন সেলিব্রিটিদের পুত্র-কন্যারা সবাই মজেছেন প্রেমে। কেউ প্রকাশ্যে কেউবা গোপনে গোপনে। কেউ আবার মন দিয়েছেন কেরিয়ারে।

 এর আগে সঞ্জয় দত্তের কন্যা ত্রিশলা দত্ত চুটিয়ে প্রেম করছেন মার্কিনী এক ব্যবসায়ীর সঙ্গে। প্রেমিককে সঙ্গে নিয়ে প্রকাশ্যেই এসেছিলেন সঞ্জয়ের সামনে। তবে ত্রিশলা সেই প্রেমিকের সঙ্গে আছেন কিনা তা নিয়ে নতুন কোনো আপডেট নেই।

 ত্রিশলা পড়াশোনা শেষ করে মুম্বাই আসতে আগ্রহী। বলিউডি সিনেমাতেও অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুতও করছেন তিনি।

 অন্যদিকে আমির খানের মেয়ে ইরা নিজেকে দূরে রাখতে চান সিনেমা, ফিল্ম পার্টি ও সংবাদ মাধ্যম থেকে। ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনায় ব্যস্ত ইরা। মন দিতে চান তার কেরিয়ারে। আমির পুত্র জুনেদ কিন্তু ইরার থেকে একদম আলাদা।

 তবে বাবা আমির খানের সঙ্গে সিনেমার কাজে সাহায্য করতে দেখা গেছে। ‘সত্যমেব জয়ত’তে আমিরকে অ্যাসিস্ট করেছেন জুনেদ। আমিরের বর্তমান স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গেও কাজ করেছেন আমিরপুত্র। তবে প্রেমের ব্যাপারে বেশ গোপনীয়তা রক্ষা করে চলেছেন জুনেদ-ইরা।

 তালিকায় আছেন শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবীও। জাহ্নবী সিনেমায় আসতে আগ্রহী। আপাতত শ্রীদেবীর কন্যা ভালোই আছেন। অর্থিনীতির ছাত্রী জাহ্নবী মন দিতে চান তার উচ্চশিক্ষায়।

 জ্যাকিশ্রফের মেয়ে কৃষ্ণার ইচ্ছে বলিউডে আসার। তবে বাবা জ্যাকি এখনই চান না মেয়ে সিনেমায় আসুক। জানা গেছে, মুম্বাই নিবাসী এক ব্যবসায়ীর সঙ্গে চুপিসারে প্রেম করছেন কৃষ্ণা।

 অন্যদিকে জ্যাকি পুত্র টাইগার শ্রফ সিনেমা তৈরির জন্য আগ্রহী। প্রেমের ব্যাপারে কিছু জানাতে চান না। ফিমেল ফ্যানদের সঙ্গেই আছেন টাইগার।

 গোবিন্দার মেয়ে নর্মদা প্রথম থেকেই সিনেমায় আসার আগ্রহ দেখিয়েছেন। সেই মতো নিজেকে তৈরিও করছেন তিনি। রূপসী নর্মদা কলেজে পড়ার সময় প্রেম করলেও তা ক্ষণস্থায়ী। প্রযোজক পহলাজ নিহালিনির হাত ধরে বলিউডে পা দিচ্ছেন গোবিন্দা কন্যা নর্মদা।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More