শিগগিরই রাজপথে নামবেন খালেদা জিয়া’

0

full_615956365_1387525272চলমান সরকার পতন আন্দোলনের গতি বাড়াতে বিরোধী নেতা খালেদা জিয়া শিগগিরই রাজপথে নামবেন বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সুপ্রিম কোর্ট বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান এডভোকেট খন্দকার মাহবুব হোসেন।
সময় খুব অল্প, এই সময়ের মধ্যে গণতন্ত্রকে বহাল রেখে শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করুন। তা না হলে শিগগিরই খালেদা জিয়া নির্দলীয় সরকারের দাবিতে আন্দোলন করতে রাজপথে নামবেন। সেদিন দেশে আগুন জ্বলবে। আজ দুপুরে জাতীয় প্রেস ক্লাবে অল কমিউনিটি ফোরাম আয়োজিত ‘বাংলাদেশের রাজনৈতিক সঙ্কট ও বিদেশীদের সম্পৃক্ততা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মাহবুব হোসেন বলেন,  যৌথবাহিনী দিয়ে দেশের সাধারণ মানুষের পাশাপাশি বিরোধী দলের নেতাকর্মীদের হত্যা ও হয়রানি করা হচ্ছে। যা পাকিস্তান আমলকেও হার মানিয়েছে। প্রধানমন্ত্রীর সমালোচনা করে সুপ্রিম কোর্টের সিনিয়র এই আইনজীবী বলেন, ক্ষমতায় আসার পর আপনি একের পর এক ইস্যু তৈরি করে দেশে অশান্তি তৈরি করেছেন। আদালতের নির্দেশও মেনে নেননি।

আপনি রোমান সরকারের মতো ক্ষমতাকে চিরস্থায়ী করতে এমন করেছেন। জনগণ তা করতে দেবে না। এ নির্বাচন অবশ্যই বাতিল করতে হবে। বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মে. জে.(অব.) রুহুল আলম চৌধুরী বলেন, সরকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে ভাইয়ে ভাইয়ে যুদ্ধ বাঁধিয়ে দিয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে মনে রাখা দরকার যাদের পাখির মতো গুলি করে মারা হচ্ছে তারাও আপনাদের ভাই।

 

এম এস

 

 

 

 

 

 

সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো. আশরাফ উদ্দিন বকুলের সভাপতিত্বে আলোচনা সভায়  চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমেদ আজম, সংগঠনের সাধারণ সম্পাদক মো. কাবিরুল হায়দার, সাংগঠনিক সম্পাদক মো. রমজান আলী ভূইয়া, নির্বাহী কমিটির সদস্য জবা খান প্রমুখ বক্তব্য রাখেন।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More