সাতক্ষিরায় সংঘর্ষে ২ শিবিরকর্মী নিহত

0

Shatkhira

সাতক্ষিরা: দেবহাটা উপজেলার সখিপুর বাজারে জামায়াত শিবির নেতাকর্মীদের সঙ্গে পুলিশ ও বিজিবি সদস্যদের সংঘর্ষ  হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে ২ শিবিরকর্মী নিহত হয়েছেন। এতে ৫ জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

১৮ দলের অবরোধের চতুর্থ দিন মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটেছে

নিহত শিবিরকর্মী হোসেন আলী ও আরিজুল ইসলাম দেবহাটা সখিপুর এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

সাতক্ষিরা জেলা পুলিশ সুপার মেল্লা জাহাঙ্গির দিবারতা.কমকে জানিয়েছেন, ভোর থেকে জামায়াত শিবিরের নেতাকর্মীরা নাশকতা সৃষ্টির লক্ষে গাছ কেটে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়ক অবরোধের চেষ্টা করে। এর প্রেক্ষিতে স্থানীয় থানা পুলিশসহ বিজিবি সদসস্যরা তাদের ছত্রভঙ্গ করতে ধাওয়া করে। এ সময় অস্ত্রে সজ্জিত অবরোধকারীরা পুলিশ ও বিজিবি সদস্যকে পাল্টা ধাওয়া করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তারা টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এসময় পুলিশ ও বিজিবি সদস্যরা ফাকা গুলি করলে গুলিবিদ্ধ হয়ে ২ শিবিরকর্মী ঘটনাস্থলে নিহত হন।

এ ঘটনায় ৫জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন। আহতদের দেবহাটা স্বাস্থ কমপ্লেক্ষে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে কোলারোয়া-যশোর সড়কের ঝাউডাঙ্গা এলাকায় সড়ক অবরোধ করেছে নেতাকর্মীরা। সেখানেও পুলিশ-বিজিবি সদস্যদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More