কারাবন্দি শাহরুখপুত্রের পক্ষে বলিউড অভিনেত্রীর ‘বিস্ফোরক’ টুইট

0 ৩৬

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেফতারিতে উদ্বিগ্ন গোটা বলিউড। মান্নাত প্রাসাদের বিলাসবহুল জীবন ছেড়ে আরিয়ান এখন জেলে নিভৃতবাসে। এতে বলি পাড়ায় উদ্বেগ আরো বেড়েছে।

আরিয়ান আটকের দিন থেকেই শাহরুখের পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাংশ। অভিনেত্রী রানি মুখার্জি, কাজল, দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে আরও অনেকেই ফোন করে খোঁজ নিয়েছেন। মান্নাতে গিয়ে দেখা করে এসেছেন শাহরুখের বন্ধু সালমান খান।

সোশ্যাল মিডিয়ায় আরিয়ানের পক্ষে পোস্ট দিয়েছেন হৃত্বিক রোশন ও তার সাবেক স্ত্রী সুজানা। এবার সেই তালিকা যুক্ত হলেন বলিউডের আলোচিত অভিনেত্রী স্বরা ভাস্কর।

তবে আরিয়ানকাণ্ডে সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশে আন্দোলনরত কৃষকদের ওপর গাড়ি চালিয়ে চারজনকে হত্যার অভিযোগে অভিযুক্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলের প্রসঙ্গটি টানলেন স্বরা।

ওই ঘটনার পর ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন – আমার ছেলে ঘরেই রয়েছে। বিষয়টি নিয়ে খ্যাতনামা সঞ্চালক-অভিনেতা রণবিজয় সিং টুইট করলে সেটি রিটুইটে ঠোঁটকাটা জবাব দিলেন স্বরা।

স্পষ্টবাদী এই অভিনেত্রী লিখেছেন, ‘হ্যাঁ, মন্ত্রী-পুত্র যে ইচ্ছাকৃতভাবে ৪জনকে খুন করেছে। যার প্রমাণ ভিডিওতেও ধরা পড়েছে, সে বাড়িতে ঠান্ডা ঘরে বসে রয়েছে। আর শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গাঁজা সেবন করার জন্য জেল হেফাজত! সত্যিই এই নয়া ভারতে বোধহয় হত্যাকাণ্ডের চেয়েও ধূমপান করা অপেক্ষাকৃত গুরুতর অপরাধ!’

 

 

উল্লেখ্য, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিস মিশ্র এখন পুলিশি হেফাজতে। লখিমপুর খেরিতে কৃষকদের আন্দোলনে গাড়ি চালিয়ে চার কৃষককে হত্যা করার অভিযোগ রয়েছে আশিসের বিরুদ্ধে। শনিবার রাত ১১টার দিকে আশিসকে গ্রেফতার করে ১২ ঘণ্টা জেরা করে পুলিশ।  রোববার তাকে আদালতে হাজির করা হবে।

প্রসঙ্গত, গত ২ অক্টোবর গোয়াগামী একটি প্রমোদতরীতে অভিযান চালায় ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি)। সেখান থেকে আটক হন আরিয়ান। পরদিন আরিয়ানকে মাদক মামলায় গ্রেফতার দেখানো হয়।

বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে থাকার নির্দেশ দেন আদালত। শাহরুখ নিযুক্ত আইনজীবী আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন।  কিন্তু তাতে রাজি হয়নি আদালত। তার জামিনের আবেদন নাকচ করে দিয়েছেন আদালত। তার ২৪ ঘণ্টা পেরুতে না পেরুতেই টুইট করে এভাবে ক্ষোভ উগরে দিলেন স্বরা ভাস্কর।

jugantor

Comments
Loading...