ফজরের নামাজের জন্য বের হওয়ার পর মিলল কলেজছাত্রের ঝুলন্ত লাশ

0 ৮৮

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ফজরের নামাজ পড়তে বের হওয়ার পর সকালে আনোয়ার হোসেন (২২) নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার সকালে উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের গাঁওকান্দিয়া গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। আনোয়ার ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি সুসঙ্গ সরকারি মহাবিদ্যালয়ের স্নাতক (পাস) শেষ বর্ষের শিক্ষাথী। গত প্রায় দুই বছর যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি।

নিহতের আত্মীয় ও ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিন জানান, আনোয়ার দুর্গাপুর সরকারি কলেজের ডিগ্রী শেষ বর্ষের শিক্ষার্থী এবং তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। আজ (বুধবার) ফজরের নামাজ মসজিদে পড়বে এ কথা বলে ঘর থেকে বের হয়। তার আসতে দেরী দেখে অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের নতুন হাফ-বিল্ডিং ঘরের পশ্চিম পাশে জানালা দিয়ে দেখা যায় গলায় ওড়না প্যাঁচানো ঘরের ধরনার সঙ্গে ঝুলে আছে আনোয়ার।

পরে জানালার গ্রিল ভেঙে পরিবার ও আশপাশের লোকজন প্রবেশ করে দেখে মেঝেতে টুপি পড়ে আছে ও পাঞ্জাবীর পকেটে তসবি রয়েছে। এ খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Comments
Loading...