রাজধানীর একটি বাসা থেকে দশম শ্রেনীর ছাত্রীর লাশ উদ্ধার

0 ১৬

রাজধানীর মুগদা মানিকনগর এলাকায় একটি বাসা থেকে এক স্কুল শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত ওই শিক্ষার্থীর নাম আফসান ওমি (১৭)। সোমবার (২৬ জুলাই) দুপুড় ২টার দিকে মানিকনগর হাফেজ সাহেবের গলির একটি বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

মৃত আফসান ওমি ফরিদপুর সদর উপজেলার মো. আবু মিয়ার মেয়ে। বর্তমানে মানিকনগর হাফেজ সাহেবের গলিতে পরিবারের সঙ্গে থাকত সে এবং স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়ত।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) ফেরদৌসী আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, দুপুড়ে সংবাদ পেয়ে মানিকনগরের বাসা থেকে আফসানের মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় সে বিছানায় শায়িত অবস্থায় ছিল।

তিনি আরও জানান, পরিবারের কাছ থেকে জানা গেছে— মেজবাহ (২৫) নামের এক ছেলের সঙ্গে আফসানের প্রেমের সম্পর্ক ছিল। আফসানের মা-বাবা জানতে পারে এবং ছেলের সঙ্গে সম্পর্ক রাখতে নিষেধ করে। এরপরও মেজবাহ ফোন করে আফসানকে ডিস্টার্ব করত।

ফেরদৌসী আক্তার আরও জানান, এসব কারণে আফসান আজ (সোমবার) দুপুড়ে ঘরে সিলিং ফ্যানের সঙ্গে নিজের পরিহিত ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় আফসানের পরিবার আত্মহত্যার প্ররোচনায় মেজবাহকে আসামি করে থানায় মামলা করেছে। ইতোমধ্যে আফসানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

শীর্ষনিউজ

Comments
Loading...