কে গায়েব করল যুগান্তরসহ বরগুনার সব পত্রিকা?

0

বরগুনায় যুগান্তরসহ বিভিন্ন পত্রিকার গাইট গায়েব হওয়ার খবর পাওয়া গেছে। কে বা কারা রোববার বেলা ১১টায় পত্রিকা নিয়েছে সঠিক তথ্য পাওয়া না গেলেও বাসস্ট্যান্ডের সিসি ক্যামেরা ফুটেজে দেখা গেছে- একটি ভ্যানগাড়িতে একজন লোক পত্রিকা তুলে উত্তর দিক নিয়ে যাচ্ছে।

বরগুনার পত্রিকা এজেন্ট সোলায়মান জানান, প্রতিদিন বরিশাল থেকে বাসে বিভিন্ন পত্রিকা বরগুনায় আসে। বাস কখনো বেলা ১১টা বা বেলা ১২-১টায় আসে। বরগুনা বাসস্ট্যান্ডে বাচ্চুর দোকানের সামনে বাস কর্তৃপক্ষ আমাদের পত্রিকা নামিয়ে রাখে। সেখান থেকে আমরা পত্রিকা গ্রহণ করে বিভিন্ন অফিস-আদালতে দেই।

রোববার বেলা ১১টায় বরিশাল থেকে যুগান্তর, ইত্তেফাক, জনকণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, সমকাল, নয়া দিগন্ত, কালের কণ্ঠসহ প্রায় ৪০০ পত্রিকার গাইট বাচ্চুর দোকানের সামনে থেকে নিয়ে গেছে। সিসি ক্যামেরায় দেখা যায়- বেলা ১১টায় একটি ভ্যান বাচ্চুর দোকানের সামনে থামায়। ওই ভ্যানের চালক সাদা গেঞ্জি ও জিনসের প্যান্ট পরিহিত। পেছন থেকে ভদ্রলোকের মতো লাগে।

সিসি ক্যামেরায় দেখা যায়, ওই ভ্যানের পেছনে একটি ছালার বস্তা। সেই বস্তায় পত্রিকা ভরে ভ্যান টেনে উত্তর দিক নিয়ে যায়।

সোলায়মান আরও বলেন, মনে হচ্ছে ওই যুবক ভ্যান চালাতে পারে না। যদি গাড়ি চালাতে পারত তাহলে ভ্যান টেনে নিত না।

বরগুনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাচানুর রহমান ঝন্টু যুগান্তরকে বলেন, কেন পত্রিকা গায়েব হবে সেটি আমাদের খুঁজে বের করতে হবে। আমি জেনেছি বরগুনার এসপি সম্পর্কে যুগান্তরে একটি নিউজ ছাপা হয়েছে। সে কারণে পত্রিকা হয়ত গায়েব হতে পারে।

প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর সালেহ বলেন, কেন কী কারণে পত্রিকা উধাও হবে। কারা নিয়েছে আমাদের খুঁজে বের করে ব্যবস্থা নিতে হবে।

উৎসঃ   যুগান্তর
Comments
Loading...