খালেদা জিয়াকে দেখতে গেলেন ডা. জাফরুল্লাহ, সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন

0 ২৭

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়াকে তার কেবিনে গিয়ে দেখা করেছেন। আজ মঙ্গলবার রাত সোয়া সাতটার দিকে তিনি দেখা করেন।

এ সময় সাবেক এ প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নিয়েছেন বলে জানিয়েছেন গণস্বাস্থ্যের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু। তিনি জানান, খালেদা জিয়ার চিকিৎসা টিমের চিকিৎসকদের সাথে ডা. জাফরুল্লাহ চৌধুরী আলোচনা করেন। জানা গেছে, ডা. জাফরুল্লাহ খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগামীকাল বুধবার সংবাদ সম্মেলন করে বিস্তারিত বলবেন।

এ সময় পাশের কেবিনে অবস্থান করেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীর, রাষ্ট্র সংস্কার আন্দোলনের সদস্য এডভোকেট হাসনাত কাইয়ুম।

জাহাঙ্গীর আলম মিন্টু জানান, বুধবার গণস্বাস্থ্য নগর হাসপাতাল ধানমন্ডি, বীরউত্তম মেজর হায়দার মিলনায়তনে বেগম খালেদা জিয়ার জামিনে মুক্তি ও সুচিকিৎসা বিষয়ে নাগরিক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সংবাদ সম্মেলনে বিশিষ্ট নাগরিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ বক্তব্য দেবেন। সভায় গণফোরাম, জেএসডি, নাগরিক ঐক্য, গণসংহতি আন্দোলন, বিপ্লবী ওয়ার্কাস পার্টি, রাষ্ট্র সংস্কার আন্দোলন, ভাসানী অনুসারী পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

উৎসঃ   আমাদের সময়
Comments
Loading...