নরেন্দ্র মোদিকে প্রতিহতের ডাক

0 ১২২

হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমীর আল্লামা জুনাইদ আহমদ বাবুনগরী বলেছেন, যুগে যুগে যারাই ইসলামের বিরোধিতা করেছে তারা টিকে থাকতে পারেনি। নমরুদ, ফেরাউন ইসলামের বিরোধিতা করে উৎখাত হয়েছে, ইসলামের দুশমন আবু জাহেল নবীজীর বিরোধিতা করতে করতে হারিয়ে গেছে, আবু জাহেলের খালাতো ভাই ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোন নবীজীকে নিয়ে ব্যঙ্গ করেছেন, ভারতের মোদি মুসলমানদের হত্যা করেছে , তারাও টিকতে পারবে না, তাকে বাংলাদেশে ঢুকতে দেয়া হবে না। যারা নবীর নামে কুৎসা রটনা করে বিরুদ্ধাচারণ করে তাদের বিরুদ্ধে সংসদে আইন পাসের মধ্যদিয়ে শাস্তির বিধান রাখতে হবে। তিনি বলেন, হেফাজতের আন্দোলন ক্ষমতার জন্য নয়, বাংলার মাটিতে নবীজীর সম্মান রক্ষার আন্দোলন চালিয়ে যাবে, প্রয়োজনে রক্ত ঝরাবে। গতকাল সুনামগঞ্জের দিরাই পৌর শহরের স্টেডিয়াম মাঠে উপজেলা হেফাজতে ইসলাম আয়োজিত শানে রিসালত মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হেফাজতের দিরাই উপজেলা সভাপতি শায়েখ আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সিনিয়র সহ সভাপতি মাওলানা নূর উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মাওলানা মুক্তার হোসাইন চৌধুরীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক বলেন, দেশের লক্ষ কোটি মুসলমানের দাবি নবীজীর দুশমন, নবীজীকে নিয়ে কটুক্তিকারীদের মৃত্যুদণ্ডের বিধান পাস করা। তা না করে যদি নাস্তিক মুরতাদদের রক্ষা করার চেষ্টা করা হয় তা মেনে নেয়া হবে না। এ দাবি আদায়ে প্রয়োজনে নবীপ্রেমিকরা রক্ত ঝরাবে।

সম্মেলনে আরো বক্তব্য দেন সংগঠনের নায়েবে আমীর শায়খুল হাদিস নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনির, মাওলানা আবদুল বাছির, সাবেক এমপি মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, মাওলানা সোয়েব আহমদ, মুফতি সফিকুল আহাদ প্রমুখ। সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকেই পৌর শহরের অলি-গলি ও বিভিন্ন রাস্তায় তৌহিদী জনতার ঢল নামে।

সম্মেলনস্থল জনসমুদ্রে পরিণত হয়।

সকাল ১০টা থেকে শুরু হয় সম্মেলন। শানে রিসালাত সম্মেলনে যোগ দিতে হেলিকপ্টারযোগে ১২টায় মজলিশপুরস্থ হেলিপ্যাডে অবতরণ করে সমাবেশ স্থলে পাশে হাফিজিয়া হুসাইনিয়া মাদ্রাসায় পৌঁছেন হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনাইদ আহমদ বাবুনগরী। বেলা ৩টায় সমাবেশে পৌঁছে বক্তব্য দেন তিনি। এর আগে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

mzamin

Comments
Loading...