প্রধানমন্ত্রীকে অবমাননা করে ভিডিও পোস্ট, যুবক গ্রেফতার

0 ১৩৭

বগুড়ার শাজাহানপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অশালীন ভিডিও তৈরি করে ফেসবুক আইডিতে পোস্ট দেওয়ায় পুলিশ রবিউল ইসলাম রবি (১৯) নামে এক ক্লিনিক কর্মচারীকে গ্রেফতার করেছে।

বুধবার সকালে তাকে উপজেলার রহিমাবাদ উত্তরপাড়ার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক গোলাম গাউছ লিমন তার বিরুদ্ধে শাজাহানপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে- রবিউল ইসলাম রবি শাজাহানপুর উপজেলার রহিমাবাদ উত্তরপাড়ার গোলাম মোস্তফার ছেলে। তিনি বগুড়া শহরের কলোনি এলাকায় রেইনবো কমিউনিটি অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে পিয়ন পদে চাকরি করেন।

সম্প্রতি রবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে অশালীন ভিডিও তৈরি করেন। এরপর গত ২৯ মার্চ তার ‘রবি হাসান’ নামে ফেসবুক আইডিতে ভিডিওটি পোস্ট করেন। এছাড়াও রবি বিভিন্ন সময় তার ফেসবুক আইডিতে সরকারবিরোধী উস্কানিমূলক পোস্ট শেয়ার করেন। তার ফেসবুক আইডিতে দুই প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অশালীন ভিডিও পোস্ট দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন ও মানহানি হয়েছে।

মামলার বাদী শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক গোলাম গাউছ লিমন জানান, রবিউল ইসলাম রবি সরকারবিরোধী কর্মকাণ্ডে জড়িত। তাকে ছাত্রদল, শিবির ও হেফাজতে ইসলামের রাজনৈতিক কর্মকাণ্ডে দেখা যায়।

ওসি আবদুল্লাহ আল মামুন জানান, রবিউল ইসলাম রবি ৬ষ্ঠ শ্রেণী পর্যন্ত লেখাপড়া করেছেন। বর্তমানে তিনি বগুড়া শহরে রেইনবো কমিউনিটি অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে পিয়ন পদে চাকরি করেন। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর তাকে বুধবার সকালে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

উৎসঃ   যুগান্তর
Comments
Loading...