মোদী-শেখ হাসিনার বন্ধু, দেশের নয়: সিপিবি

0 ১২৭

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড ডা. এম.এ সামাদ বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শেখ হাসিনার বন্ধু হতে পারেন। কিন্তু বাংলাদেশের জনগণের বন্ধু নয়।

বৃহস্পতিবার (২৫ মার্চ) নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের প্রতিবাদে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) সিপিবি (এম) আয়োজিত সমাবেশ ও বিক্ষোভ মিছিল থেকে তিনি এসব কথা বলেন।

সামাদ বলেন, ধর্মান্ধ মোদী নিয়মিত বাংলাদেশ সীমান্তে বাংলাদেশের নাগরিকদের হত্যা করছে। ৫৪টি নদীর পানির ন্যায্য হিস্যা থেকে বাংলাদেশকে বঞ্চিত করে রেখেছে। নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে যেকোন মূল্যে প্রতিহত করা হবে। মোদীকে প্রতিহত করতে ২৬ মার্চ দেশের সকল নাগরিকদের রাজপথে নামারও আহ্বান জানান সিপিবির একাংশের এই নেতা।

সমাবেশের পরে বিক্ষোভ মিছিল করে সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি মোদীবিরোধী বিভিন্ন স্লোগান দিয়ে সচিবালয়, পল্টন, সেগুনবাগিচা ঘুরে তোপখানা রোডে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় আরও বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় অর্থ সম্পাদক কমরেড বায়েজিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক কমরেড বিন ইয়ামিন, প্রচার সম্পাদক কমরেড চে খালেক, যুগ্ম-সম্পাদক কমরেড মোস্তফা খালিদ, কৃষক মঞ্চের সভাপতি কমরেড তালিবুল ইসলাম, ঢাকা মহানগর উত্তরের সভাপতি কমরেড তারেকুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড সামছুল হক সরকার প্রমুখ।

ব্রেকিংনিউজ

Comments
Loading...